আ‌গৈলঝাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃতু্য / স্বামী-শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার

  • আপডেট টাইম : মে ২৬ ২০২০, ১৬:৪২
  • 70 বার পঠিত
আ‌গৈলঝাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃতু্য / স্বামী-শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার

রিশালের আগৈলঝাড়া উপজেলায় এক গৃহবধূর রহস্যজনক মৃতু্য হ‌য়ে‌ছে। প‌রিবা‌রের অ‌ভি‌যোগ পরিকল্পিতভাবে হত্যার পরে লাশ ঝুলিয়ে রাখা হ‌য়ে‌ছে। স্থানীয় রত্নপুর গ্রাম থেকে মুক্তি রানী বৈদ্য (১৮) নামের ওই নারীর লাশ মঙ্গলবার সকালে উদ্ধার করে পুলিশ। এসময় গৃহবধূর দিনমজুর বাবার খুন অভিযোগের প্রেক্ষিতে স্বামী মিঠুন বৈদ্যসহ শ্বশুর-শাশুড়িকে গ্রেপ্তার করেছে। শ্বশুর পরিবার হত্যার অভিযোগ অস্বীকার করলেও এই বিয়োগান্তের ঘটনায় তাদের বিরুদ্ধে গৃহবধূর বাবা সুমন বৈদ্য একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সূত্রে জানা গেছে- একই গ্রামের বাসিন্দা খোকন বৈদ্যর ছেলের খোকন বৈদ্যর সাথে প্রতিবেশী দিনমজুর সুমন বৈদ্যর মেয়ে মুক্তি রানীর হৃদয়ঘটিত সম্পর্ককে বছরখানেক আগে পারিবারিকভাবে সম্পর্কে রুপ দেওয়া হয়। কিন্তু কিছুদিন যেতেই শশুর পরিবার যৌতুকের বিভিন্ন দাবিতে চাপ দেওয়ায় তাদের সংসারে কলহ দেয়।

নিহত গৃহবধূর পরিবারের অভিযোগ- মেয়ের বিয়ে পারিবারিকভাবে হলেও তা মন থেকে মেনে নিতে পারেনি মিঠুনের পরিবার। বিভিন্ন সময় যৌতুক হিসেবে গহনা আর নগদ টাকা দাবি করে আসছিল মেয়ে জামাই ও তার বাবা-মা। কিন্তু দিনমজুর হওয়ায় তাদের সেই দাবি শুরুতে পূরণ করা গেলেও পরবর্তীতে ব্যর্থ হওয়ায় তার মেয়েকে বিভিন্ন সময়ে কারণে অকারণে শারীরিক ও মানসিক নির্যাতন করত।

মুক্তির বাবা সুমন অভিযোগ করেন- যৌতুকের অর্থ না পেয়ে সোমবার রাতে মেয়ে মুক্তিকে তার স্বামী মিঠুন বৈদ্য, শ্বশুর খোকন বৈদ্য ও শ্বাশুড়ি রিনা সমাদ্দার নির্যাতন করে হত্যা করেছে। এবং নিজেদেরকে রক্ষাচেষ্টাস্বরুপ পরবর্তীতে লাশটি ঘরের ভেতরে আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে অপপ্রচার করতে থাকে।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল জানান, মঙ্গলবার ভোরে থানায় ফোন করে মুক্তি রানী বৈদ্যর আত্মহত্যার খবর দেওয়া হলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডেকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তবে লাশ উদ্ধারের প্রাক্কালে শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন খুনের আলামত দিচ্ছে। তারপরে গৃহবধূর বাবাও পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ এনেছেন স্বামীসহ শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতে প্রাণবিয়োগের এ ঘটনায় স্বামী-শ্বশুর-শাশুড়ি গ্রেপ্তার করা হয়েছে।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধবরিশালে ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটকঝালকাঠিতে ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখপৃথিবীর দিকে ধেয়ে আসছে বিশাল গ্রহাণু!চরফ্যাসনে বজ্রপাতে কৃষক নিহতচরফ্যাসনে জোড়া খুন, ২ ভাড়াটে খুনি চট্রগ্রাম থচরমোনাইয়ে ভয়াবহ আগুনে বসতঘরে পুড়ে মারা গেল পবরগুনায় অপহৃত স্কুলছাত্রীকে হাত-পা বাঁধা অবসবরগুনায় ইউএনও-এসিল্যান্ডকে হুমকি দিলেন ইউপি চরফ্যাশনে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুবরিশালে নির্যাতনের শিকার বিএনপি নেতাকর্মীর গৌরনদীর বেঁদে পল্লী থেকে ১৬ জন গ্রেপ্তারলকডাউন বাড়লো ১৬ মে পর্যন্ত
%d bloggers like this: