বাউফলে আসামী ধরা হলেও উদ্ধার হয়নি পাঁচটি গরু ছাগল

  • আপডেট টাইম : মে ২৮ ২০২০, ০০:১৬
  • 109 বার পঠিত
বাউফলে আসামী ধরা হলেও  উদ্ধার হয়নি পাঁচটি গরু ছাগল

পটুয়াখালী প্রতিনিধিঃ গরু চুরির মামলার দ্বিতীয় আসামী গ্রেফতার হলেও উদ্ধার হয়নি চুরি হওয়া চারটি গরু, একটি ছাগল ও ২৫ কড়া জমির তুলে নেয়া মুগডাল। এ ঘটনাটি বাউফল উপজেলার আধাবাড়িয়া ইউনিয়নের উত্তর লক্ষ্মীপাশা গ্রামে। মামলা নং-০৫, তারিখ-০৮.০৫.২০ইং।
মামলার সংক্ষিপ্ত বিবরনে ও বাদীর অভিযোগ সূত্রে জানাগেছে, উক্ত উত্তর লক্ষ্মীপাশা গ্রামে জমিজমা বিরোধের জের ধরে বিরোধী পক্ষ আঃ ছত্তার প্যাদা, বারেক প্যাদা, লতিফ হাওলাদার, খলিল আকন, সামসুল হাওলাদার গং ২০১৬ সালেরে ৩১ জুলাই রাতে আঃ রাজ্জাক প্যাদার বাড়িতে হামলা চালিয়ে ঘরে ঢুকে রাজ্জাক প্যাদাকে ও তার স্ত্রী খাদিজা বেগমকে মারধর করে জখম করে নগদ টাকা ও স্বর্নালংকার নিয়ে যায়। এ ঘটনায় রাজ্জাক প্যাদা বাদী উক্ত পাঁচ জনকে আসামী করে মামলা করে। এ মামলায় আসামীরা জেল হাজতে যায়। এতে স্থানীয় শালিস বিচারের শর্তে মামলা তুলে আসামীদের জামিনে বের করা হয়। কিন্তু আসামীরা জামিনে মুক্ত হয়ে শালিস বিচারের রায় উপেক্ষা করে তারা রোয়েদাদ না দেয়ায় কোর্টে মামলটি চলমান থাকে। এতে ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন ২৯.০৪.২০ইং তারিখ বিকাল আনুমানিক ৩টার দিকে উক্ত মামলার আসামী লতিফ হাওলাদার, আবু জাফর, কাওসার, ইউসুফ, ইব্রাহিম, আঃ বারেক প্যাদা, নজিরগং রাজ্জাক প্যাদার চারটি গরু ও একটি ছাগল নিয়ে যায়। যার মূল্য এক লক্ষ ৮০ হাজার টাকা। এছাড়াও আসামীরা রাজ্জাক প্যাদার ২৫ কড়া জমির মুগডাল তুলে নিয়ে যায়। এ ঘটনায় রাজ্জাক প্যাদা পুনরায় বাদী হয়ে লতিফ হাওলাদার(৬২), আবু জাফর(৪০), কাওসার(২২), ইউসুফ(২৫), ইব্রাহিম(২৮), আঃ বারেক প্যাদা(২৬), নজির(৪২)সহ অজ্ঞাত আর ২-৩জন উল্লেখ করে মামলা রুজু করেন। মামলা নং-০৫, তারিখ-০৮.০৫.২০ইং। এ মামলার দ্বিতীয় আসামী আবু জাফরকে ২৬ মে মঙ্গলবার গ্রেফতার করে পুলিশ। তাকে কোর্টে প্রেরন করা হলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত গরু ছাগল উদ্ধার হয়নি বলে বাদী রাজ্জাক প্যাদা অভিযোগ করেন। তার দাবী পুলিশ আটক আবু জাফরকে রিমান্ডে নিলেই গরু উদ্ধার করা সম্ভব । এ ব্যাপারে মামলার তদন্ত অফিসার বাউফল থানার এস আই মোঃ আব্দুস সালাম মিয়া জানান, যেহেতু ঘটনাটি নিজেদের মধ্যে তাই গরু চুরির ঘটনা স্থানীয়ভাবে শালিস বিচারের চেষ্টা করে ছিলাম কিন্তু আসামীরা গরু ও ছাগল ফেরত না দেয়ায় হয়নি। মামলার দ্বিতীয় আসামীকে গ্রেফতার করে কোর্টে চালান দেয়া হয়েছে। বাকি আসামীদের গ্রেফতার ও চুরি হওয়া গরু ছাগল উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: