বাউফ‌লের মেয়‌রের ‌বিরু‌দ্ধে মামলা দা‌য়ে‌রে ম্যা‌বের তীব্র প্র‌তিবাদ

  • আপডেট টাইম : মে ২৮ ২০২০, ২০:৪০
  • 119 বার পঠিত
বাউফ‌লের মেয়‌রের ‌বিরু‌দ্ধে মামলা দা‌য়ে‌রে ম্যা‌বের তীব্র প্র‌তিবাদ

পটুয়াখালীর বাউফল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক জিয়াউল হক জুয়েলের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক হত্যা মামলা দায়েরের তীব্র নিন্দা জানিয়েছে মিউনিhমিপ্যাল অ্যাসোশিয়েসন অব বাংলাদেশ (ম্যাব)।
সংগঠনের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারন সম্পাদক রফিকুল ইসলাম কোতোয়াল এক যুক্ত বিবৃতিতে বলেন, বাউফল পৌর শহরের ডাকবাংলোর সামনে প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক “মাননীয় প্রধানমন্ত্রীর পরমর্শ : করোনাভাইরাস মোকাবেলায় আপনার করনীয়” সচেতনতামুলক ব্যানার টানানোর সময় পৌরসভার কর্মীদের ওপর আতর্কিত হামলার ঘটনা ঘটে। ওই ঘটনার জেরে যুবলীগ কর্মী তাপস দাশ (৩৪) মারা যান। প্রতিপক্ষ গ্রুপ মেয়র জুয়েলকে ফাঁসাতে তাকে হুকুমের আসামী করে একটি মিথ্যা মামলা দায়ের করেছেন।
ম্যাব নেতৃবৃন্দ বলেন, মেয়র জুয়েলের জনপ্রিয়তায় ঈশ্বার্নিত হয়ে হীন স্বার্থ চরিতার্থ করতে মিথ্যা মামলাটি দায়ের করা হয়েছে। অনতিবিলম্বে মামলাটি প্রত্যাহার করে পৌরসভার স্বাভাবিক কার্যক্রম ফিরিয়ে আনার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি দাবী জানান ম্যাব নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: