বরগুনায় স্বামী হত্যা মামলায় স্ত্রী গ্রেফতার

  • আপডেট টাইম : জুন ০১ ২০২০, ১৭:৫৭
  • 61 বার পঠিত
বরগুনায় স্বামী হত্যা মামলায় স্ত্রী গ্রেফতার

বরগুনা প্রতিনিধি : বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ এলাকার সোহরাব হাওলাদার হত্যার ঘটনায় জড়িত সন্দেহে তার স্ত্রী হালিমা বেগমকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আজ তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
বেতাগী থানা পুলিশ ও এলাকাবাসীর তথ্যমতে, শুক্রবার বিকেলে হোসনাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের ছন্দু সিকদারের কচুক্ষেতে মো. সোহরাব হাওলাদারের (৫৫) লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে এলাকাবাসী বেতাগী থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে রাত ৮টার দিকে লাশটি উদ্ধার করে বেতাগী থানা পুলিশ।
বেতাগী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পাওয়ার পরই থানা পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। সুরতহাল করার সময়ে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্তের রিপোট পাওয়ার পরে মৃত্যুর সঠিক রহস্য জানা যাবে। তিনি আরও বলেন, এ ব্যাপারে নিহতের ছেলে মো. আল আমিন বাদী হয়ে রবিবার বেতাগী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে রবিবার রাতে নিহতের স্ত্রী হালিমা বেগমকে (৪৮) গ্রেপ্তার করা হয়েছে।
এদিকে, সোহরাব হাওলাদারের মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন শোনা যাচ্ছে। এলাকার অনেকেই নাম না প্রকাশের শর্তে জানিয়েছেন, সোহরাব হাওলাদারের স্ত্রীর সাথে কারও পরকীয়ার সম্পর্ক থাকতে পারে। আর সে কারনেই সোহরাব খুন হয়ে থাকতে পারে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: