করোনার উপসর্গ নিয়ে বরিশালে একদিনে চারজনের মৃত্যু

  • আপডেট টাইম : জুন ০৬ ২০২০, ১৮:২৭
  • 70 বার পঠিত
করোনার উপসর্গ নিয়ে বরিশালে একদিনে চারজনের মৃত্যু

প্রাণঘাতী করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বরিশালের একদিনে আরও অন্তত চারজনের মৃত্যু হয়েছে। জেলার বিভিন্ন স্থানসমূহে শুক্রবার পৃথক পৃথক সময়ের তাদের মৃত্যু ঘটে।
এছাড়া শুক্রবার নতুন করে এই ভাইরাসে চিকিৎসক পুলিশ নার্সসহ অন্তত ৩৪ জন আক্রান্তের খবর পাওয়া গেছে। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ৫৬৬ জন। মারা যাওয়া চারজনের গৌরনদীতে নারীসহ দুজন ও পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলায় একজন ও মেহেন্দিগঞ্জে একজন।
জেলা প্রশাসনের একটি দায়িত্বশীল সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।

সূত্রে জানা গেছে- গৌরনদী উপজেলার বানিয়াশুরী গ্রামে করোনার উপসর্গ জ্বর, কাশি ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে শুক্রবার সন্ধ্যায় হাসপাতালে নেয়ার পথে এক গৃহবধূ (৪০) মারা গেছেন। একইদিন ওই উপজেলার উত্তর সরিকল গ্রামের এক মুক্তিযোদ্ধার পুত্র (৪৫) করোনার অনুরুপ উপসর্গ নিয়ে মারা গেছেন। আগৈলঝাড়া উপজেলার রামানন্দেরআঁক গ্রামে একই উপসর্গে ৪৫ বছর বয়সী হিন্দু সম্প্রদায়ের এক ব্যক্তি পরলোকগমন করেন। বিকেলে মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের বাহেরচর গ্রামে জ্বর ও গলাব্যথায় আক্রান্ত যুবক বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে যাওয়ার পথে মৃত্যুবরণ করেন।

মৃত্যুবরণ করা এই চারজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছে, জেলা প্রশাসন সূত্র নিশ্চিত করেছে।

বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান মুঠোফোনে জানান, শুক্রবার নতুন করে চিকিৎসক, পুলিশ ও নার্সসহ ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় ৫৬৬ জন করোনা আক্রান্ত হয়েছেন, এপর্যন্ত বরিশালে মারণঘাতী এ ভাইরাসে মৃত্যু হয়েছে ৫ জনের। আক্রান্তদের মধ্যে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে ৫৮জন।’

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধবরিশালে ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটকঝালকাঠিতে ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখপৃথিবীর দিকে ধেয়ে আসছে বিশাল গ্রহাণু!চরফ্যাসনে বজ্রপাতে কৃষক নিহতচরফ্যাসনে জোড়া খুন, ২ ভাড়াটে খুনি চট্রগ্রাম থচরমোনাইয়ে ভয়াবহ আগুনে বসতঘরে পুড়ে মারা গেল পবরগুনায় অপহৃত স্কুলছাত্রীকে হাত-পা বাঁধা অবসবরগুনায় ইউএনও-এসিল্যান্ডকে হুমকি দিলেন ইউপি চরফ্যাশনে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুবরিশালে নির্যাতনের শিকার বিএনপি নেতাকর্মীর গৌরনদীর বেঁদে পল্লী থেকে ১৬ জন গ্রেপ্তারলকডাউন বাড়লো ১৬ মে পর্যন্ত
%d bloggers like this: