উজিরপুরে পুলিশ পরিচয়ে ইউপি সদস্যের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী ও হত্যার হুমকি

  • আপডেট টাইম : জুন ০৮ ২০২০, ১৮:২৫
  • 407 বার পঠিত
উজিরপুরে পুলিশ পরিচয়ে ইউপি সদস্যের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী ও হত্যার হুমকি

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে জাতীয় পাটি নেতা ও ইউপি সদস্য আনোয়ারের কাছে পুলিশ পরিচয়ে মোবাইল ফোনে চাঁদা দাবী করে তাকে হত্যার হুমকি দিযেছে দুবৃত্তরা।গত ৬ জুন দুপুর ৩ টা ২০ মিনিটের সময় আনোয়ার হোসেনের মোবাইল ফোনে ০১৭২৪১৭২৪০১ নাম্বর ফোন দিয়ে উজিরপুর থানার এস আই মাসুদ পরিচয়ে প্রথমে ২ হাজার টাকা দাবী করে। দ্বিতীয় দফায় তার কাছে ৫ লক্ষ টাকা দাবী করে । দাবীকৃত ৫ লক্ষ টাকা না দিলে আনোয়ার হোসেনকে হত্যা করবে বলে হুমকি দেয়া হয়। এ ঘটনায় আনোয়ার হোসেন বাদী হয়ে উজিরপুর মডেল থানায় একটি সাধারন ডাইরী করেছেন।

আনোয়ার হোসেন উজিরপুর উপজেলার ৮ নং শিকারপুর ইউনিয়নের ইউপি সদেস্য ও উপজেলা জাতীয় পাটির নেতা। উজিরপুর থানার ওসি জিয়াউল আহসান জিডি’র সত্যতা স্বীকার করে বলেন বিষয়টি তদন্ত করা হচ্ছে। আনোয়ার হোসেন হাওলাদার জানিয়েছেন, তার কাছে পুলিশ পরিচয়ে চাঁদা দাবী করার পর তিনি বিষয়টি থানায় জানালে উজিরপুর থানায় ওই নামে কোন পুলিশ সদেস্য না থাকায় তিনি অজ্ঞতনামা ব্যক্তির বিরুদ্বে থানায় সাধারন ডাইয়েরী করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: