মনপুরায় আরো ১ মনপুরায় আরো ১ জনের করোনা পজেটিভ, সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ২ জন

  • আপডেট টাইম : জুন ০৮ ২০২০, ২১:৪৭
  • 74 বার পঠিত
মনপুরায় আরো ১ মনপুরায় আরো ১ জনের করোনা পজেটিভ, সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ২ জন

মোঃ মিজানুর রহমান জুয়েল( মনপুরা,ভোলা) প্রতিনিধি ঃ ভোলার মনপুরায় আরো ১ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। তার বাড়ি উপজেলার দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড রহমানপুর গ্রামে। ৮ই জুন সকালে এই তথ্য নিশ্চিত করেন মনপুরা উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ। এই নিয়ে মনপুরা উপজেলা করোনা আক্রান্ত রোগী সংখ্যা দাড়ালো ৮ জন।
দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের ৪২ বছর বয়সের এক ব্যাক্তি গত ৩০ মে হাসপাতালে এসে নমুনা দিয়ে যান। করোনা আক্রান্ত রোগী তিনি ঢাকা ওভারে মটর সাইকেল চালান। করোনা পজেটিভ হওয়ার খবর শুনে তাকে হাসপাতালের আইসোলেশনে রাখার জন্য তার বাড়িতে যোগাযোগ করলে তিনি পুনরায় ঢাকায় ফিরে গেছেন বলে তার পরিবারের লোকজন জানান এবং হাসপাতাল কর্তৃপক্ষ থেকে তাদের পরিবারের সদস্যদেরকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে আজ বেলা ১১ টায় মনপুরা হাসপাতালে আইসোলেশনে থাকা আরো ২ জন সুস্থ্য হয়ে বাড়ি চলে গেলেন । তাদেরকে আজ মনপুরা উপজেলা সাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এদের মধ্যে একজন হলেন ইতিপূর্বে করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হওয়া দক্ষিন সাকুচিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোঃ আজাদের স্ত্রী সালমা বেগম এবং অপর সুস্থ্য ব্যক্তি হলেন মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় মোঃ বশির উল্লাহ। গত ২৭ মে তাদের দুইজনের নমূনার ফলাফল পজেটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, এই পর্যন্ত ২২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ২২২ জনের ফলাফল পাওয়া গেছে। বাকি ৩ জনের ফলাফল এখনো পাওয়া যায় নাই। প্রাপ্ত ফলাফলের ৮ জনের নমুনায় পজেটিভ ধরা পড়েছে। এর মধ্যে ৬ জন সুস্থ হয়েছেন, পুলিশের এক কনস্টেবলকে কর্তৃপক্ষ ভোলা;পুলিশ লাইনে নিয়ে যায় । নতুন করোনা আক্রান্ত ব্যক্তি তিনি ঢাকায় চলে গেছেন বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: