মেহেন্দিগঞ্জের সেই ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

  • আপডেট টাইম : জুন ০৯ ২০২০, ১৮:৪৩
  • 104 বার পঠিত
মেহেন্দিগঞ্জের সেই ইউপি চেয়ারম্যান সাময়িক বরখাস্ত

স্টাফ রিপোর্টার ॥ উপবৃত্তির টাকা আত্মসাতের অভিযোগ এনে মাদ্রাসার অফিস সহকারী জুতার মালা পড়িয়ে ঘোরানো এবং চাঁদা দাবির অভিযোগে বরিশালের মেহেন্দিগঞ্জের দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা রাঢ়ীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।
আজ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এর উপ সচিব মোহাম্মদ ইফতেখার আহামেদ চৌধুরী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।
চিঠিতে উল্লেখ করা হয়েছে খাজুরিয়া দাখিল মাদ্রাসার অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটরকে ক্ষমতার অপব্যবহার করে জুতার মালা পড়িয়ে ঘোরানো এবং তা ভিডিও করে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করার বিষয়টি তদন্তে প্রমানিত হয়েছে। এটি প্রশাসনিক দৃষ্টি কোণ থেকে সমিচিনও নয়। এ জন্য মেহেন্দিগঞ্জের দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোস্তফা রাঢ়ীকে তার পদ ধেকে সাময়িক বরখাস্ত করা হল।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: