কলাপাড়ায় প্রথম করোনা আক্রান্ত যুবকের মৃত্যু, নুতন সনাক্ত-৩

  • আপডেট টাইম : জুন ১০ ২০২০, ১৩:৫২
  • 76 বার পঠিত
কলাপাড়ায় প্রথম করোনা আক্রান্ত যুবকের মৃত্যু, নুতন সনাক্ত-৩

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।। পটুয়াখালীর কলাপাড়ায় করোনা আক্রান্ত হয়ে প্রথমবারের মতো পারভেজ (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার রাত দশটার দিকে তার রিপোর্ট পজেটিভ আসলে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবকল্পনা কর্মকর্তা চিনময় হাওলাদার। সে শনিবার বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার সংস্পর্শে আসা সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলে জানা গেছে।
এছাড়া গত ২৪ ঘন্টায় নতুন করে এ উপজেলায় আরও ২ জনের রিপোর্ট পজেটিভি এসেছে। তারা সম্পর্কে স্বামী-স্ত্রী। তাদের বাড়ি পৌর শহরের রহমতপুর এলাকায়। তারা দুইজনই বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।
এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা-৯। এর মধ্যে মৃত্যু হয়েছে ১ জনের। ৮ জন হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: