মনপুরা উপজেলা বঙ্গবন্ধুর সেটেলাইট ইকোমেন্ট রুমে আগুন

  • আপডেট টাইম : জুন ১১ ২০২০, ১৯:০৪
  • 119 বার পঠিত
মনপুরা উপজেলা বঙ্গবন্ধুর সেটেলাইট ইকোমেন্ট রুমে আগুন

মিজানুর রহমান জুয়েল মনপুরা ভোলা প্রতিনিধি ঃ
ভোলার মনপুরা উপজেলা হল রুমের সংলগ্ন বঙ্গবন্ধু সেটেলাইট ইকোমেন্ট রুমে আগুন। তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম।

আজ বুধবার রাত প্রায় ১০টার সময় উপজেলা হল রুমের সংলগ্ন বঙ্গবন্ধু সেটেলাইট ইকোমেন্ট রুমে আগুন। প্রথমে লোকজনের ধারণা কে বা কারা কাগজ পোড়ায় কিন্তু পরক্ষনে আগুনের লেলিহান দেখা যায়, প্রথমে যদিও কেউ নির্ণয় করতে পারে নাই কোথায় বা কোন রুমে আগুন লেগেছে। অনেকগুলো অফিস রয়েছে, আগুনস্থলে সমাজ সেবা অফিস, কৃষি ব্যাংক ও উপজেলা হল রুম।

খবর পেয়ে ছুটে আসে মনপুরা ফায়ার সার্ভিসের কর্মীরা এবং তাৎক্ষণিকভাবে বঙ্গবন্ধু সেটেলাইট ইকোমেন্ট রুমের জানালার ঘিরিল ভেঙে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

খবর পেয়ে ছুটে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস, তিনি জানান, বিদ্যুৎতের সর্টসার্কিট থেকে আগুন লাগতে পারে।

ছোটে আসেন মনপুরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মিসেস সেলিনা আক্তার চৌধুরী, তিনি জানান বিদ্যুৎতের সর্টসার্কিট থেকে হতে পারে তবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায় নাই।
ঘটনাস্থলে সাথে সাথে উপস্থিত হন মনপুরা উপজেলা প্রেসক্লাবে সভাপতি ও হাজির হাট মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন।

ঘটনাস্থল আসেন মনপুরা উপজেলা সিপিপি টিম লিডার এরফান উল্ল্যাহ চৌধুরী অনি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: