বরিশালের আগৈলঝাড়ায় জমজমাট মৎস্য বাজার, স্বাস্থ্যবিধির বালাই নেই

  • আপডেট টাইম : জুন ১২ ২০২০, ১৪:৪৭
  • 75 বার পঠিত
বরিশালের আগৈলঝাড়ায় জমজমাট মৎস্য বাজার, স্বাস্থ্যবিধির বালাই নেই

শামীম আহমেদ ॥ কোভিড-১৯ করোনা প্রতিরোধে ও সংক্রমণে সরকারী নির্দেশনা পুরোটাই অমান্য করে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার দাসেরহাট নামক এলাকায় প্রতিদিন জমজমাটভাবে পোনা মাছের পাইকারি বাজারে কয়েক হাজার লোকের সমাগম ঘটছে।

স্থানীয় এলাকাবাসীরা বলেন, প্রতিদিন সকাল ছয়টা থেকে ১০টা পর্যন্ত করোনা সংক্রমতি এলাকা হিসেবে পরিচিত মাদারীপুর পাশ্ববর্তী গোপালগঞ্জসহ বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার লোকের সমাগম হয় এই হাটে। পোনামাছের হাটে দেখা গেছে, আগত ক্রেতা ও বিক্রেতাদের মধ্যে নেই কোন স্বাস্থ্যবিধি শারিরীক ও কোন সামাজিক দুরত্ব, মুখে ব্যবহার করছে না কোন মাস্ক। সরকারি স্বাস্থ্যবিধির কোন নির্দেশনার বালাই নেই এখানকার হাটে। প্রতিদিন কয়েক হাজার লোকের সমাগম হলেও হাটের ক্রেতা ও বিক্রেতারা কেউ স্বাস্থ্যবিধি কিংবা সামাজিক দূরত্বের বিষয়টি কর্ণপাত করছেন না।

স্থানীয় দাসেরহাট বাজারের ব্যবসায়ীরা বলেন, স্থানীয় লোকাল প্রশাসনের উদাসিনতার কারণে বিভিন্ন সংক্রমিত জেলা থেকে আগত ক্রেতা ও বিক্রেতারা স্বাস্থ্যবিধি না মানার ফলে এ হাটের মাধ্যমেই করোনা ভাইরাস ছড়িয়ে আশংকা দেখা দিয়েছে। এ ব্যাপারে স্থানীয় প্রশাসনকে জোরালো ভূমিকা পালন করতে হবে বলেও মনে করছেন স্থানীয় সচেতন মহল।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: