বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা

  • আপডেট টাইম : জুন ১৪ ২০২০, ১৬:০১
  • 88 বার পঠিত
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা

বলিউডের নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় মুখ সুশান্ত সিং রাজপুত আর নেই।রোববার মুম্বাইয়ের বান্দ্রায় বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছে সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

সুশান্ত সিং আত্মহত্যা করেছেন বলে ধারণা মুম্বাই পুলিশের।

মাত্র কয়েকদিন আগেই সুশান্ত সিং রাজপুতের সাবেক ম্যানেজার দিশা সলিয়নের অস্বাভাবিক মৃত্যু হয়।সেই ঘটনার পর শোকে কাতর হয়ে পড়ে সুশান্ত।

সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছিলেন, এই খবর কোনোভাবেই বিশ্বাস করা যায় না। দিশার আত্মার শান্তি কামনা করছি।’

ওই ঘটনার কয়েকদিনের মধ্যেই সুশান্তের মৃত্যু ঘটল।

এদিকে সুশান্তের মৃত্যুর খবরে শোকে মূহ্যমান গোটা বলিউড ও দেশজুড়ে ছড়িয়ে থাকা সুশান্তের অগণিত ভক্তরা।

গত সোমবার রাতে মুম্বইয়ের মলাডের একটি বহুতলের নীচ থেকে দিশাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে, বরিভালির হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ডাক্তাররা তাঁকে মৃত ঘোষণা করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: