পটুয়াখালীতে নতুন ১৩জনসহ আক্রান্ত ১৯৩॥ পাঁচটি ওয়ার্ডকে রেড জোন চিহ্নিত

  • আপডেট টাইম : জুন ১৫ ২০২০, ২০:১৫
  • 164 বার পঠিত
পটুয়াখালীতে নতুন ১৩জনসহ আক্রান্ত ১৯৩॥  পাঁচটি ওয়ার্ডকে রেড জোন চিহ্নিত

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে করোনায় আক্রান্ত নতুন ১৩ জনসহ জেলায় ১৯৩ জন আক্রান্ত হয়েছে বলে সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন নিশ্চিতি করেছেন।
জেলা করোনা সেল সূত্রে জানাগেছে, জেলায় এ পর্যন্ত ১১ জনের মৃত্যু হয়েছে কোভিড-১৯ সংক্রমনে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৯৩ জনে। আইসোলেশনে আছে ১৪৯ জন। বাড়িতে কোয়ারেন্টাইনে আছে ৯৪১ জন। এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ১১ জন। সু¯’ হয়েছেন বাড়ি ফিরেছেন ৩২ জন। বাড়িতে কোয়ারেন্টাইনে আছে ৯৯১ জন। ১৪ জুন পর্যন্ত মোট ছাড়পত্র পেয়েছে ৪,৯৫৭ জন।
এদিকে পটুয়াখালীতে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন পাওয়ায় রবিবার বিকালে জেলা প্রশাসক দরবার হলে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে করোনা প্রতিরোধ বিষয় এক সভা অনুষ্ঠিত হয়। সভায় করোনা প্রতিরোধে পটুয়াখালী পৌর সভার ২,৩,৬,৭ ও ৮ নং ওয়ার্ডকে রেড জোন ও ৪ ও ৫ নং ওয়ার্ডকে ইয়োলো জোন এবং ১ ও ৯ নং ওয়ার্ডকে গ্রীন জোন হিসাবে চিহ্নিত করে রেড জোন ঘোষনার জন্য স্বা¯’্য অধিদপ্তরের কেন্দ্রীয় কারিগরী গ্রুপের নিকট সুপারিশ করার জন্য সিদ্ধান্ত গৃহীত হয়। এ সভায় উপ¯ি’ত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মুকিত হাসান, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম সরোয়ার , সদর ইউএনও লতিফা জান্নাতী, মেয়রের প্রতিনিধি কাউন্সিলর কাজল বরন দাস, প্রেসক্লাবের সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল প্রমুখ। স্বা¯’্য অধিদপ্তরের কেন্দ্রীয় কারিগরী গ্রুপের নিকট প্রেরিত সুপারিশ অনুমোদন হলে উক্ত এলাকা সমূহে লকডাউন কার্যকরের পদক্ষেপ নেয়া হবে বলে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী জানান। এ লকডাউন বাস্তবায়নের জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে আহবায়ত করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে বলেও জেলা প্রশাসক জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: