ব‌রিশা‌লে র‍্যাব ৮ এর তিন সদস্যসহ ৫৪জন ক‌রোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : জুন ১৫ ২০২০, ২৩:৫১
  • 68 বার পঠিত
ব‌রিশা‌লে  র‍্যাব ৮  এর তিন সদস্যসহ ৫৪জন ক‌রোনায় আক্রান্ত

ব‌রিশা‌লে র‍্যাব ৮ এর তিন সদস্যসহ ৫৪জন ক‌রোনায় আক্রান্ত
বরিশাল জেলায় নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। এ নি‌য়ে এ জেলায় ৯৭৮ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছে। একজন রো‌গি মারা গে‌ছে। আক্রান্ত‌দের ম‌ধ্যে র‍্যাব ৮ এর ৩ সদস্য, ১৩ পু‌লিশ র‌য়ে‌ছেন।
অপর‌দি‌কে এ জেলায়২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ১০ জন সুস্থতা লাভ করেছে।

আজ ঢাকার ইনস্টিউট ফর ডেভেলপিং সায়েন্স এন্ড হেলথ ইনিশিয়েটিভস থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী মেহেন্দীগঞ্জ উপজেলার ৩ জন, হিজলা, আগৈলঝাড়া ও বানারীপাড়া প্রত্যেক উপজেলার ১ জন করে ৩ জনসহ মোট ৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

আজ শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী বাবুগঞ্জ উপজেলার ১ জন, বরিশাল সিটি কর্পোরেশনভুক্ত কাউনিয়া, নথুল্লাবাদ, সাগরদি, হসপিটাল রোড প্রত্যেক এলাকার ২ জন করে ৮ জন, গোড়াচাঁদ দাস রোড, কলেজ এভিনিউ, আরশেদ আলী খান সড়ক, মুসলিম গোরস্থান রোড, প্যারারা রোড, কালুশাহ সড়ক, সদর রোড, বগুড়া রোড, কাজীপাড়া, কাশিপুর, স্ব-রোড, নতুন বাজার, আমতলা, শের-ই-বাংলা সড়ক প্রত্যেক এলাকার ০১ জন করে ১৪ জন, র‍্যাব-৮ এ কর্মরত ৩ জন, ১ জন সরকারি কর্মকর্তা, সদর উপজেলাধীন শায়েস্তাবাদ এলাকার ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৬ জন সদস্য, রেঞ্জ পুলিশের ২ জন সদস্য, বাকেরগঞ্জ ও বাবুগঞ্জে কর্মরত ২ জন সহ জেলা পুলিশের ৫ জন সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ৩ জন নার্স, ২ জন স্টাফসহ ৫ জন, সদর জেনারেল হাসপাতালে কর্মরত ১ জন চিকিৎসক, ০১ জন নার্স সহ ৪৮ জন করোনা আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে।

গত ১২ এপ্রিল থেকে অদ্যাবধি বাবুগঞ্জ উপজেলায় ৩৬ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ,নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ৭৮৮ জন, উজিরপুর উপজেলায় ৩৫ জন, বাকেরগঞ্জ উপজেলায় ২৯ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ১৮ জন, হিজলা উপজেলায় ০৭ জন, বানারীপাড়া উপজেলায় ২১ জন, মুলাদী উপজেলায় ১২ জন, গৌরনদী উপজেলায় ২০ জন, আগৈলঝাড়া উপজেলায় ১২ জন করে মোট ৯৭৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: