দশ‌মিনায় সন্তানসহ ইউএনও করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : জুন ২০ ২০২০, ১৩:৪৫
  • 84 বার পঠিত
দশ‌মিনায় সন্তানসহ ইউএনও করোনায় আক্রান্ত

পটুয়াখালীর দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা. তানিয়া ফেরদৌস ও তার পাঁচ বছরের শিশু সন্তানের করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় ৯ জন নতুন করে করোনা শনাক্ত হওয়ায় জেলায় মোট আক্রান্ত ২৩৩ জন। 

দশমিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মোস্তাফিজুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় তার উপজেলায় ২ জন করোনা শনাক্ত হয়েছেন। এ পর্যন্ত উপজেলায় ১৬ জনের করোনা পজিটিভ আর সুস্থ হয়েছেন ৫জন। 

পটুয়াখালী সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন জানান, এ পর্যন্ত জেলায় ২৩৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ৪৬ জন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: