বরিশালে অতিরিক্ত দামে বেনসন ও গোল্ডলিফ বিক্রি, পুলিশের অভিযান

  • আপডেট টাইম : জুন ২২ ২০২০, ০৯:৫৮
  • 1169 বার পঠিত
বরিশালে অতিরিক্ত দামে বেনসন ও গোল্ডলিফ বিক্রি, পুলিশের অভিযান
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক।। বরিশালে নির্ধারিত মূল্যের থেকে অধিক দামে বেনসন, গোল্ডলিপ সিগারেট বিক্রয়ের অভিযোগে নগরীর কয়েকটি দোকানীকে সতর্ক করে কোতয়ালী মডেল থানার পুলিশ।

রবিবার ২১ জুন দুপুরে বরিশাল নগরীর লঞ্চঘাট,  রূপাতলী, চৌমাথা, জেলখানার মোড়, হাসপাতাল রোড, বিবির পুকুর পাড়সহ নগরীর কয়েকটি স্থানের দোকানীদের সতর্কবার্তা দেয়া হয়।

মূলত বাজেটের পর থেকে ভোক্তারা নির্ধারিত মূল্যের থেকে অধিক দামে সিগারেট বিক্রয়ের অভিযোগ করছিলেন। আর তাদের এই অভিযোগের ভিত্তিতে নগরীর বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা ও সতর্কবার্তা দেয়া হয়।

সরেজমিনে গিয়ে জানা যায়, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো কোম্পানির (গোল্ডলিফ ও বেনসন) সিগারেট কোম্পানির নির্ধারিত দামের থেকে প্রতি শলাকায় ১ টাকা বেশি করে বিক্রি করে আসছিলো কিছু অসাধু বিক্রেতারা। ভোক্তারা গত বাজেটের পর থেকে থানায় অভিযোগ করেন। আর এই অভিযোগের প্রেক্ষিতেই অভিযান চালায় পুলিশ।

এ বিষয়ে ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানির বরিশালের পরিবেশক মোঃ রিজভী জামাল জানান,  কিছু অসাধু ব্যবসায়ী বাজেটের আগে ও পরে সরকারও কোম্পানি নির্ধারিত মূল্যের থেকে বেশি দামে সিগারেট বিক্রি করে বাজার অস্থিতিশীল করে রাখেন। ভোক্তা যেন সঠিক দামে সিগারেট কিনতে পারেন সেদিকে কোম্পানি ও আমাদের দৃষ্টি রয়েছে। সঠিক দামি সিগারেট বিক্রির জন্য ব্যবসায়ীদের প্রতি আমার অনুরোধ।

বরিশালে পুলিশের এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান দায়িত্বরত পুলিশ কর্মকর্তা। তারা আরও জানান এ ধরণের অভিযোগের সত্যতা প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d