বামনায় পাগলি অন্তঃসত্ত্বা, আটক ১

  • আপডেট টাইম : জুন ২২ ২০২০, ১৪:৪৭
  • 168 বার পঠিত
বামনায় পাগলি অন্তঃসত্ত্বা, আটক ১

বরগুনা প্রতিনিধি : বরগুনার বামনা উপজেলার কালিকাবাড়ি গ্রামের মৃত ছাদের মোল্লার মানসিক ভারসাম্যহীন কন্যা মাসুমা বেগম (৩৫) ৫ মাসের অন্তঃসত্ত্বা হয়েছেন বলে অভিযোগ পাওয়া গিয়েছে। আজ সোমবার ঢুষখালী গ্রামের মৃত লালু মল্লিকের ছেলে মোঃ হাসেম মল্লিককে (৬২) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
জানা যায়, মানসিক ভারসাম্যহীন মাসুমা আক্তারের ৫ বছরের পিতৃপরিচয় হীন একটি পুত্র সন্তানও রয়েছে। এবারেও কী ঐ পাগলি পিতৃপরিচয় হীন আরেকটি সন্তান জন্ম দিবেন? নাকি প্রশাসন দোষী ব্যক্তিকে চিহ্নিত করতে পারবেন এবং জন্ম নিতে যাওয়া সন্তান তার বাবার পরিচয় পাবেন বলে জনমনে নানা প্রশ্ন?
বামনা থানার ওসি মো. ইলিয়াস তালুকদার জানান, প্রাথমিক তদন্তে আটক হাসেম মল্লিক ঘটনার সাথে জড়িত বলে সত্যতা পাওয়া গিয়েছে। সেহেতু আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: