মাশরাফির অবস্থার অবনতি

  • আপডেট টাইম : জুন ২২ ২০২০, ১৪:৫৬
  • 787 বার পঠিত
মাশরাফির অবস্থার অবনতি
সংবাদটি শেয়ার করুন....

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা। অধিনায়কত্ব ছাড়লেও যিনি অধিনায়ক হিসেবেই পরিচিত, সেই মাশরাফির শারিরীক অবস্থা আজ সোমবার হঠাৎ করে অবনতি হয়েছে। আগের দুদিন জ্বর ছাড়া অন্য কোন উপসর্গ না থাকলেও আজ সকাল থেকে বুকে হাল্কা ব্যথা অনুভব করছেন মাশরাফি বিন মর্তুজা। অবস্থার উন্নতি না হলে বিকালে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি করানো হবে এ কিংবদন্তি ক্রিকেটারকে।

আজ সোমবার দুপুরে মাশরাফির রাজনৈতিক সহচর সৌমেন বসু জানিয়েছেন, ‘একটু বুকে ব্যথা হচ্ছে। তাছাড়া অন্য কোনো সমস্যা নেই। শ্বাসকষ্ট হচ্ছে না। তবে তার যেহেতু অ্যাজমার পুরনো সমস্যা আছে তাই আমরা কোনো ঝুঁকি নিতে চাই না। শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। অবস্থার যদি অবনতি হয় তবে বিকালে হাসপাতালে নিয়ে যাব।’
উল্লেখ্য, শনিবার করোনা পজিটিভ রিপোর্ট হাতে পাওয়ার পর থেকে বাসাতেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মর্তুজা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d