করোনায় বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজও স্থগিত

  • আপডেট টাইম : জুন ২৩ ২০২০, ১৫:১৬
  • 739 বার পঠিত
করোনায় বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজও স্থগিত
সংবাদটি শেয়ার করুন....

করোনার কারণে আগেই শঙ্কায় ছিল নিউজিল্যান্ডের বাংলাদেশ সফর। আগস্ট-সেপ্টেম্বরে বাংলাদেশে দুই টেস্টের সিরিজ খেলার কথা ছিল কিউইদের। করোনা মহামারির কারণে নির্ধারিত সময়ে হচ্ছে না এই সিরিজটি। মঙ্গলবার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, স্থগিত ঘোষণা করা হয়েছে এই সিরিজ। পরে কোনও সময় সিরিজটি অনুষ্ঠিত হবে।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতায় সিরিজটি হওয়ার কথা ছিল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সার্বিক পরিস্থিতি তুলে ধরে বলেছেন, ‘বর্তমানে করোনার যে পরিস্থিতি দৃশ্যমান তাতে আগস্টে প্রস্তুতির বিচারে সিরিজটি আয়োজন চ্যালেঞ্জিংই। তাই ক্রিকেটার, স্টাফসহ সংশ্লিষ্টদের সুরক্ষার বিষয়ে আমরা কোনও ধরনের ঝুঁকি নিতে পারি না।’ পরিস্থিতি বিবেচনায় নিয়েই নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড যৌথভাবে সিরিজটি পেছানোর সিদ্ধান্ত নিয়েছে। এমন পরিস্থিতি যৌক্তিকভাবে মেনে নেওয়ায় নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডকেও ধন্যবাদ জানিয়েছে বিসিবি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d