বাউফলের এসিল্যান্ডসহ তিন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : জুন ২৬ ২০২০, ১৭:৪২
  • 121 বার পঠিত
বাউফলের এসিল্যান্ডসহ তিন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

পটুয়াখালী প্রতিনিধিঃ
পটুয়াখালী বাউফলের সহকারী কমিশনার (ভুমি) আনিচুর রহমান বালি করোনার রিপোর্টে পজেটিভ। শুক্রবার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স সুত্র এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, এসিল্যান্ড আনিচুর রহমান বালি নিজের মধ্যে করোনার উপসর্গ অনুভব করলে গত ১৬ জুন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নমুনা দেন। দীর্ঘ ১০ দিন পরে ২৬ জুন শুক্রবার তার ফলাফল পজেটিভ আসে।
এ ছাড়াও উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের এক চিকিৎসক, বগা পুলিশ তদন্ত কেন্দ্রের দুই পুলিশ সদস্য ও কারখানা গ্রামের এক স্বাস্থ্যকর্মী এবং ব্লাড ব্যাংকের এক কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আক্তারুজ্জামান বলেন, উপজেলার সহকারী কমিশনার (ভুমি)আনিচুর রহমান বালি স্যারকে আইশোলেসনে রেখে নিবির পর্যবেক্ষনে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। এ ছাড়াও অন্যান্যদের আইসোলেশনে থেকে সার্বক্ষনিক চিকিৎসা সেবা পাচ্ছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
নৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বর
%d bloggers like this: