ব্যসায়ীদের বিরুদ্ধে মামলা দেয়ায়

আগৈলঝাড়ায় অনির্দিষ্টকালের জন্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ব্যবসায়ীদের মানববন্ধন ,বিক্ষোভ সমাবেশ

  • আপডেট টাইম : জুন ২৭ ২০২০, ১৯:২০
  • 62 বার পঠিত
আগৈলঝাড়ায় অনির্দিষ্টকালের জন্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ  ব্যবসায়ীদের মানববন্ধন ,বিক্ষোভ সমাবেশ

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
বরিশালের আগৈলঝাড়া উপজেলার আস্কর নতুন কালীবাড়ি বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসীর বিরুদ্ধে স্থানীয় প্রভাবশালী এক ও তার পুত্র মামলা করার প্রতিবাদে বাজারের ১২০টি ব্যবসা প্রতিষ্ঠান অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। শনিবার সকালে সহা¯্রাধিক নারী-পুরুষ মামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

ব্যবসায়ীরা অভিযোগ করেন, ওই বাজারের ১৯ শতক সরকারি সম্পত্তি দখল করে গত ২১ ফেরুয়ারি রাতের আধারে ঘর নির্মাণ করে স্থানীয় এক প্রভাবশালী ও তার পুত্র। দোকান ঘর তুলতে বাজারের ব্যবসায়ী, এলাকাবাসী ও জনপ্রতিনিধিরা বাঁধা প্রদান করেন। এতে ক্ষিপ্ত হয়ে প্রভাবশালী মোবারক হাওলাদার ও তার পুত্র মাহাবুব হাওলাদার ব্যবসায়ীসহ ২৩ জনের বিরুদ্ধে বরিশাল আদালতে মামলা দায়ের করেন। আদালত থেকে গত ২৩ জুন আগৈলঝাড়া থানার মাধ্যমে সমন জারি করেন। উক্ত মামলা প্রত্যাহার ও সরকারি সম্পত্তি দখলের প্রতিবাদে শনিবার সকাল ১১টা থেকে দুই ঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসুচি চলাকালে বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মনি মোহনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক অনাদী ওঝা, ইউপি সদস্য অশোক হালদার, ব্যবসায়ী মাজু বিশ্বাস, নান্টু ওঝা, অরুন রায়, উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক কমল বিশ্বাস, পংকজ রায়, আনিছ হাওলাদারসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ। এ সময় বক্তরা বলেন মিথ্যে মামলা প্রত্যাহার না হওয়া পর্যন্ত তাদের এ আন্দোলন অব্যহৃত থাকবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: