কুয়াকাটায় উদ্ধার হওয়া চার শিশুকে অভিভাবকদের কাছে হস্তান্তর

  • আপডেট টাইম : জুন ২৭ ২০২০, ২০:৩৩
  • 86 বার পঠিত
কুয়াকাটায় উদ্ধার হওয়া চার শিশুকে অভিভাবকদের কাছে হস্তান্তর

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,২৭ জুন।। পরিবারকে না বলে আজানার পথে বেড়িয়ে পড়া স্কুল-মাদরাসা পড়–য়া চার শিক্ষার্থীকে পর্যটন কেন্দ্র কুয়াকাটা থেকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া শিশুরা হলো সুমাইয়া (১৩), তাসিব হোসেন (১৩), ইয়াসিন (১৬) ও ইব্রাহিম (১৬)। মহিপুর থানা পুলিশ শুক্রবার শেষ বিকালে তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করেন। এ সময় তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। সন্তানদের ফিরে পেয়ে খুশি অভিভাবকরা। পুলিশের এই আন্তরিকতায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে তারা। বৃহস্পতিবার রাতে কুয়াকাটা সৈকতে থেকে টহলরত পুলিশ ওই চর জন শিশুকে উদ্ধার করে।
পুলিশ সূত্রে জানা যায়, ২২ জুন সকাল ১০ টায় উদ্ধারকৃত শিশু সুমাইয়া নানির লকার ভেঙ্গে টাকা নিয়ে প্রতিবেশী তাসিবকে নিয়ে বেড়িয়ে পড়ে অজনার পথে। ঢাকার বিভিন্ন এলাকা ঘুরে ওইদিন রাতেই তারা শরীয়তপুরগামী লঞ্চে উঠে। এসময় লঞ্চে ইয়াসিন ও ইব্রাহিমের সাথে তাদের সখ্যতাসহ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে। পুনরায় ঢাকা ঘুরে এ চার শিশু লঞ্চযোগে বরিশাল হয়ে কুয়াকাটায় এসে উপস্থিত হয়। আশ্রয় নেয় একটি আবাসিক হোটেলে। টাকা শেষ হয়ে গেলে খাবারসহ যাতায়াতের টাকা সংগ্রহের জন্য তারা মোবাইলসহ ট্যাব বিক্রি করতে গিয়ে টহল পুলিশের নজরদারিতে আসে। টহল পুলিশের আন্তরিকতায় শিশুরা এসময় সত্য ঘটনা খুলে বলে। পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।
মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান জানান, উদ্ধার হওয়া কিশোর-কিশোরীদের শুক্রবার বিকালে তাদের অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে।
###

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কুয়াকাটায় চার আবাসিক হোটেল মালিককে দণ্ডটেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই R
%d bloggers like this: