মহিপুরে গলায় ফাঁস দিয়ে যুবতীর আত্মহত্যা

  • আপডেট টাইম : জুলাই ০১ ২০২০, ২১:৪৪
  • 62 বার পঠিত
মহিপুরে গলায় ফাঁস দিয়ে যুবতীর আত্মহত্যা

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি॥ পটুয়াখালীর মহিপুরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মোসাঃ সীমা (১৮) নামের এক যুবতী । মঙ্গলবার আনুমানিক রাত ৩টার দিকে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে এই যুবতী এ খবর নিশ্চিত করেছে মহিপুর থানা পুলিশ। মহিপুর থানাধীন ধুলাসার ইউনিয়নের অনন্ত পাড়া গ্রামের দিনমজুর জহিরুল ইসলামের মেয়ে সীমা। পুলিশ জানায়, পারিবারিক কলহের জের ধরে আত্মহননের এই ঘটনাটি ঘটে।
মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, মা বাবার সাথে অভিমানকরে এই যুবতী আত্মহত্যা করেছে। তবে কি কারনে অভিমান করেছে তা নিশ্চিত করে বলতে পারেননি। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: