পটুয়াখালীতে জুতা ব্যবসায়ীর ক্ষত বিক্ষত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : জুলাই ০২ ২০২০, ১৯:২০
  • 124 বার পঠিত
পটুয়াখালীতে জুতা ব্যবসায়ীর ক্ষত বিক্ষত লাশ  উদ্ধার

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে পুলিশ কর্তৃক এক জুতা ব্যবসায়ীর লাশ উদ্ধার।
পুলিশ ও স্বজনদের সূত্রে জানা গেছে, পটগয়াখালী সদর উপজেলার বদরপুর ইউনিয়নের মিঠাপুর নিবাসী মৃত মোঃ সোহরাব হাওলাদারের ছেলে মোঃ মামুন হাওলাদার (৩৮)কে ০১ জুলাই বুধবার রাত আনুমানিক ৮.৩০ মিনিট সময় মোবাইল ফোনে কে, বা কারা ফোন দিলে মামুন তার চাচার হাচন হাওলাদারের কাছে নৌকার বৈঠা নিয়ে নৌকায় করে স্বজনদের ধারনা টেংরাখালী নদীর অপর পাড়ে যায়। সে রাতে ফিরে না আসায় তার মা মিনারা বেগম ও অন্তঃস্বত্তা স্ত্রী শারমিন খোজা খুজি করেন। ভোর ৭টায় মিঠাপুর এলাকায় নদীর তীরে ধাড়ালো অস্ত্রের আঘাতে ক্ষতবিক্ষত লাশ দেখতে পায়। স্থানীয়রা সদর পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থান থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মুকিত হাসান খান ঘটনাস্থল পরিদর্শন করেন। তার ধারনা শত্রুতার জেরে শত্রুরা পরকল্পিত ভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে। এ হত্যাকান্ডের ঘটনায় মামলা প্রক্রিয়া বলে জানান সদর থানার ওসি আখতার মোর্শেদ। প্রকাশ, মামুন হাওলাদার পটুয়াখালী পৌর নিউমার্কেটে নাজ সুজ এন্ড মামুন সুজ এর স্বত্ত্বাধিকারী।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: