বাউফলে করোনায় আশা কর্মকর্তার মৃত্যু

  • আপডেট টাইম : জুলাই ০৫ ২০২০, ০৯:৩৭
  • 91 বার পঠিত
বাউফলে করোনায় আশা কর্মকর্তার মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান আশার এক কর্মকর্তার মৃত্যু হয়েছে।
মৃত ওই কর্মকর্তার নাম শফিকুল ইসলাম (৪৩)। তিনি পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া শাখার ব্যবস্থাপক। তার বাড়ি পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায়।

শনিবার রাতে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ের পরিচালক বাকির হোসেন বলেন, ১৩ জুন নমুনা পরীক্ষায় শফিকুল ইসলামের করোনা পজিটিভ আসে।

শনিবার ভোরে হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শফিকুল ইসলাম পাতলা পায়খানা, জ্বর ও কাশি নিয়ে গত ২৫ জুন বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। পরে তার অবস্থার অবনতি হলে ২৮ জুন বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসাপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় তিনি শনিবার সকালে মারা যান।

এদিকে বাউফলে নতুন করে আরও তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে দুজন নারী ও একজন পুরুষ রয়েছে। এ নিয়ে বাউফলে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৫৬ জন। মারা গেছেন সাতজন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !
%d bloggers like this: