বাসের চাপায় ব্যাটারিচালিত ভ্যানের ৬ যাত্রী নিহত

  • আপডেট টাইম : জুলাই ০৬ ২০২০, ২০:১৮
  • 58 বার পঠিত
বাসের চাপায় ব্যাটারিচালিত ভ্যানের ৬ যাত্রী নিহত

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পঁচিশ মাইল এলাকায় সামনের চাকা ফেটে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ব্যাটারিচালিত একটি ভ্যানকে চাপা দেয়। এতে ওই ভ্যানের ছয়জন নিহত হয়েছেন। সোমবার দুপুরে। ছবি: প্রথম আলোদিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পঁচিশ মাইল এলাকায় সামনের চাকা ফেটে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ব্যাটারিচালিত একটি ভ্যানকে চাপা দেয়। এতে ওই ভ্যানের ছয়জন নিহত হয়েছেন। সোমবার দুপুরে। ছবি: প্রথম আলোদিনাজপুরের বীরগঞ্জে বাংলাদেশ সড়ক পরিবহন সংস্থার (বিআরটিসি) একটি বাসের চাপায় ব্যাটারিচালিত একটি ভ্যানের ছয়জন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার বেলা দুইটার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কে উপজেলার পঁচিশ মাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ঠাকুরগাঁও থেকে রংপুরগামী বিআরটিসির একটি বাস ওই এলাকায় পৌঁছার পর বাসটির সামনের চাকা ফেটে যায়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা ব্যাটারিচালিত একটি ভ্যানকে চাপা দেয়। এতে ওই ভ্যানের সাতজন যাত্রীর মধ্যে ঘটনাস্থলেই ৫ জন মারা যান। এ দুর্ঘটনায় গুরুতর আহত চারজনকে হাসপাতালে নেওয়ার পথে অন্য একজনের মৃত্যু হয়।

নিহত ব্যক্তিরা হলেন বীরগঞ্জ উপজেলার ভাবকী এলাকার ইদ্রিস আলীর স্ত্রী নাসরীন আক্তার (৪৫) ও তাঁর মেয়ে রুপা আক্তার (৮), কাহারোল উপজেলার দেবীপুর গ্রামের আবদুল গনির ছেলে আবুল হোসেন (৬০) ও তাঁর স্ত্রী আসমা খাতুন (৫০) এবং তাঁদের নাতনি লামিয়া আক্তার (৭), একই এলাকার আতিয়ার রহমানের স্ত্রী নারগিস আক্তার (৩৫)।

সোমবার বিকেলে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন প্রধান জানান, দুপুরে উপজেলার পঁচিশ মাইল বাজার এলাকায় ব্যাটারিচালিত ভ্যানকে পেছন থেকে চাপা দিলে ভ্যানটি উল্টে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে অন্য একজন মারা যান। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি তিনজন। তবে এ দুর্ঘটনায় বাসের বাসের যাত্রীদের তেমন কোনো ক্ষতি হয়নি। এ ঘটনায় দশ মাইল হাইওয়ে থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: