পটুয়াখালীতে মুখে মাস্ক না থাকায় ১৫ জনকে অর্থ দন্ড

  • আপডেট টাইম : জুলাই ০৯ ২০২০, ০৮:৫৯
  • 137 বার পঠিত
পটুয়াখালীতে মুখে মাস্ক না থাকায় ১৫ জনকে অর্থ দন্ড

পটুয়াখালী প্রতিনিধিঃ র‍্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প ও জেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে দোকান খোলা ও মুখে মাস্ক না থাকায় ১৫ জনকে অর্থ দন্ড করেছে ভ্রাম্যমান আদালত।
মঙ্গলবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত হেতালিয়া বাধঘাট বাজারসহ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখার এবং মুখে মাস্ক পরিধান না করার অপরাধে দন্ড প্রাপ্তরা হচ্ছে- মোঃ ফিরোজ হাওলাদার (২০)কে , ১০০ টাকা, মোঃ বশির প্যাদা(৩১) কে ৫০ টাকা, মোঃ লোকমান হোসেন (২৬)কে ৫০ টাকা, মোঃ ইয়াছিন (২০)কে , ১০০ টাকা, মোঃ ফেরদৌস হোসেন (২৩)কে ৫০ টাকা, মোঃ মিজান (৩৪)কে ৫০ টাকা, মোঃ আলামিন (২৫)কে , ২০০ টাকা, মোঃ ইয়ার হোসেন (২২)কে ১০০ টাকা, মোঃ আলী আকবর (২৭), পিতা- ইউনুস শিকদার, সাং-মাটিকাটা, থানা-সদর, জেলা- পটুয়াখালীকে ৫০/- টাকা, ১০। মোঃ তাবুর রহমান (৪০)কে ৫০ টাকা, গোপাল কুমার (৩০)কে ৫০ টাকা, গজল অধিকারী (২২)কে ১০০ টাকা, মোঃ শাহীন (২২)কে ১০০ টাকা ও মোঃ রাশেদ (২৮)কে ১০০ টাকা, ও মোঃ জিহাদ (১৯) কে ৫০০ টাকা সহ সর্বমোট ১২০০ টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মোহাম্মদ সোয়াইব এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইবনে আল জায়েদ হোসেন সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন, ২০১৮ এর ২৫(খ) ধারা মোতাবেক উক্ত অর্থদন্ড প্রদান করেন। এ অভিযান চলবে বলে র‍্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মোঃ রবিউল ইসলাম জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: