করোনা আক্রান্ত কাউখালীর ইউএনও

  • আপডেট টাইম : জুলাই ১৩ ২০২০, ১৯:১২
  • 83 বার পঠিত
করোনা আক্রান্ত কাউখালীর ইউএনও

পিরোজপুরের কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মাৎ খালেদা খাতুন রেখা ও উপজেলা সদরের মহিলা কলেজের অধ্যক্ষ অলক কর্মকার করোনা আক্রান্ত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা হাসপাতালের সিভিল সার্জন মো. হাসানাত ইউসুফ জাকি।

তিনি জানান, রোববার (১২ জুলাই) রাতে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে তাদের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

এর আগে গত শুক্রবার (১০ জুলাই) তার স্বাস্থ্য পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা সংগ্রহ করা হয়।

রোববার রাতে জেলায় ১৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এর মধ্যে মঠবাড়িয়ায় ৫ জন, কাউখালীতে ৩, নাজিরপুরে ৩ ও সদর উপজেলায় ৬ জন রয়েছে।

কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএ) ডা. মো. হাবিবুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখার শরীরে হালকা জ্বর ছিল। তবে এখন জ্বর না থাকলেও তার গলা ব্যথা ও কাশি আছে।

গত মার্চ মাসের মাঝামাঝি দেশে করোনার প্রদুর্ভাব দেখা দিলে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা করোনা মোকাবিলায় ঝুঁকি নিয়ে কাজ শুরু করেন। ওই উপজেলায় করোনা আক্রান্তদের তিনি ফল, বিভিন্ন বই বিতরণ করেন। এছাড়া করোনা মোকাবিলায় তিনি জেলার মধ্যে ওই উপজেলায় বিভিন্ন বাজারে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে মাইকিং করে স্থানীয়দের উদ্বুদ্ধ করতে প্রচারণা চালান। তার উদ্যোগে ওই উপজেলায় প্রথম ভ্রাম্যমাণ বাজার, নৌকায় করে চিকিৎসার ব্যবস্থা করাসহ করোনা আক্রান্তদের বাড়িতে গিয়ে খাবার পৌঁছে দেওয়া হয়েছে। আর এ সব কারণে তিনি স্থানীয়দের কাছে মানবতার মা হিসেবে চিহ্নিত হয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আর
%d bloggers like this: