করোনা আক্রান্ত কাউখালীর ইউএনও

  • আপডেট টাইম : জুলাই ১৩ ২০২০, ১৯:১২
  • 764 বার পঠিত
করোনা আক্রান্ত কাউখালীর ইউএনও
সংবাদটি শেয়ার করুন....

পিরোজপুরের কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মাৎ খালেদা খাতুন রেখা ও উপজেলা সদরের মহিলা কলেজের অধ্যক্ষ অলক কর্মকার করোনা আক্রান্ত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা হাসপাতালের সিভিল সার্জন মো. হাসানাত ইউসুফ জাকি।

তিনি জানান, রোববার (১২ জুলাই) রাতে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে তাদের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

এর আগে গত শুক্রবার (১০ জুলাই) তার স্বাস্থ্য পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে নমুনা সংগ্রহ করা হয়।

রোববার রাতে জেলায় ১৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এর মধ্যে মঠবাড়িয়ায় ৫ জন, কাউখালীতে ৩, নাজিরপুরে ৩ ও সদর উপজেলায় ৬ জন রয়েছে।

কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচএ) ডা. মো. হাবিবুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখার শরীরে হালকা জ্বর ছিল। তবে এখন জ্বর না থাকলেও তার গলা ব্যথা ও কাশি আছে।

গত মার্চ মাসের মাঝামাঝি দেশে করোনার প্রদুর্ভাব দেখা দিলে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা করোনা মোকাবিলায় ঝুঁকি নিয়ে কাজ শুরু করেন। ওই উপজেলায় করোনা আক্রান্তদের তিনি ফল, বিভিন্ন বই বিতরণ করেন। এছাড়া করোনা মোকাবিলায় তিনি জেলার মধ্যে ওই উপজেলায় বিভিন্ন বাজারে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে মাইকিং করে স্থানীয়দের উদ্বুদ্ধ করতে প্রচারণা চালান। তার উদ্যোগে ওই উপজেলায় প্রথম ভ্রাম্যমাণ বাজার, নৌকায় করে চিকিৎসার ব্যবস্থা করাসহ করোনা আক্রান্তদের বাড়িতে গিয়ে খাবার পৌঁছে দেওয়া হয়েছে। আর এ সব কারণে তিনি স্থানীয়দের কাছে মানবতার মা হিসেবে চিহ্নিত হয়েছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d