পটুয়াখালীতে গুনী সম্মাননা প্রাপ্ত নির্মল কুমার দাস গুপ্তের অন্তেঃষ্টেক্রিয়া সম্পন্ন

  • আপডেট টাইম : জুলাই ১৫ ২০২০, ২১:১৬
  • 125 বার পঠিত
পটুয়াখালীতে গুনী সম্মাননা প্রাপ্ত নির্মল  কুমার দাস গুপ্তের অন্তেঃষ্টেক্রিয়া সম্পন্ন

পটুয়াখাী প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার বরেন্য গুনীজন সম্মানা প্রাপ্ত রবীন্দ্র সংগীত শিল্পী টাউন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক, জেলা জাতীয় রবীন্দ্র সংগীত সম্মেলন পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ গীতা পরিষদ জেলা কমিটির সভাপতি, খেলাঘর ও উদীচী শিল্পী গোষ্ঠীর উপদেষ্ঠা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নির্মল কুমার দাস গুপ্ত মন্টু দা’র শবদেহ পৌর শশ্মানে মঙ্গলবার দুপুরে অন্তেঃষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়েছে।
প্রকাশ মঙ্গলবার ভোর ৬.৪৫ মিনিট সময় সরকারী জুবিলী স্কুল রোডস্থ নিজ বাসায় বার্ধক্য জনিত রোগে শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন (দিব্যান লোকান স্ব গচ্ছতি)। তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী ও একমাত্র ছেলেসহ বহু ভক্ত, অনুরাগী ও শুভাকাঙ্খী রেখে গেছেন।
তার মৃত্যুতে পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডঃ গোলাম সরোয়ার প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল ও সাধারন সম্পাদক মুফতী সালাউদ্দিন, জেলা হিন্ধু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি অতুল চন্দ্র দাস ও সাধারন সম্পাদক উত্তম কুমার দাস, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এড. কমল দত্ত, সাধারন সম্পাদক কাউন্সিলর কাজল বরন দাস, শহীদ স্মৃতি পাঠাগারের সভাপতি রাধেশ্যাম দেবনাথ, সাধারন সম্পাদক মোঃ ফরিদুজ্জামান খান, জেলা খেলাঘর এর সভাপতি নাসরিন মোজাম্মপল এমা, দখিনের কবিয়াল জেলা কমিটির সভাপতি জাহাঙ্গীর হোসাইন মানিক, সাধারন সম্পাদক আতিকুর রহমান, জাতীয় রবীন্দ্র সংগীত সম্মেলন, উদীচী শিল্পী গোষ্ঠী, খেলাঘর আসরসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সভাপতি-সম্পাদক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করে স্বর্গীয়ার আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: