বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন এন্ড্রু কিশোর

  • আপডেট টাইম : জুলাই ১৫ ২০২০, ১৭:০৭
  • 16 বার পঠিত
বাবা-মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন এন্ড্রু কিশোর

বাবা মায়ের পাশেই চির নিদ্রায় শায়িত হলেন প্লে­ব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। বুধবার দুপুরে রাজশাহীর কাজীহাটা এলাকার চার্চ অব বাংলাদেশের নিজস্ব সমাধিতে তাকে সমাহিত করা হয়।

বুধবার সকাল ৯ টায় রাজশাহী মেডিকেল কলেজের হিমাগার থেকে শিল্পীর মরদেহ নগরীর কাজীহাটায় চার্চ অব বাংলাদেশ গির্জায় আনা হয়। সেখানে রাখা হয় সকাল ১১ টা পর্যন্ত। এসময় ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করা হয়। সেখানে উপস্থিতি ছিলেন শিল্পীর স্বজন ও সহকর্মীরা। অনেকেই সেখানে ফুলেল শুভেচ্ছায় শিল্পীকে শ্রদ্ধা জানান। রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, ইথুন বাবু সেখানে উপস্থিত ছিলেন।

এরপর সকাল ১১ টায় নেয়া হয় চার্চ অব বাংলাদেশের নিজস্ব সমাধিস্থলে। নগরীর সার্কিটহাউসের উল্টোপাশের এই সমাধিস্থলেই শিল্পীর বাবা ও মায়ের সমাধি রয়েছে। সেখানেই তাকে সমাহিত করা হয়। এসময় বিশেষ প্রার্থনা শেষে তাকে সমাহিত করা হয়। সেখানে শিল্পীকে শ্রদ্ধা জানান রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, বাংলাদেশ ক্রিকেটদলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটসহ সাংস্কৃতিকজন, বন্ধু, সহশিল্পীরা। এসময় শিল্পী এন্ড্রু কিশোরের স্ত্রী লিপিকা, কন্যা সংঘা, পুত্র সপ্তক, বোন ডা. শিখা বিশ্বাস, দুলা ভাই ডা. প্যাট্টিক বিপুল বিশ্বাস উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর




ফেসবুক কর্নার




শিরোনাম
ভোলায় বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তমনপুরায় পাচারকালে সরকারি ১৩ বস্তা চাল জব্দ, ইমেঘনায় ট্রলারডুবি, ৯ জেলে নিখোঁজসিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনো বাহিনীবসুন্ধরা কিংসে ব্রাজিলের রবিনহোহাওরে ঘুরতে গিয়ে নৌকাডুবি, নিহত ১৭শহীদ শেখ কামালের ৭১ তম জন্মবার্ষিকী উপলক্ষে শিক্ষা প্র‌তিষ্ঠান ৩য় শ্রেণী কর্মচারীর আত্মখানবাড়ি আদর্শ ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম১০০ টাকা মূল্যের প্রাইজ বন্ডের ১০০তম ড্রহিজলায় পেয়ারার ট্রলার থেকে নদীতে পড়া নিখোঁজ বদলে যাচ্ছে সব ফোন নম্বরবৈরুতে জোড়া বিস্ফোরণে নিহত ৭৮, আহত প্রায় ৪০০০পটুয়াখালীতে করোনায় আক্রান্ত হাজার ছাড়িয়েছে \কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ আহত ৬
%d bloggers like this: