বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদের মেয়ে’র ইন্তেকাল

  • আপডেট টাইম : জুলাই ১৫ ২০২০, ২৩:৩০
  • 69 বার পঠিত
বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদের মেয়ে’র ইন্তেকাল

দৈনিক বিপ্লবী বাংলাদেশ সম্পাদক ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের কাযনির্বাহী কমিটির সদস্য নুরুল আলম ফরিদের কন্যা ফারহানা সুলতানা উর্মি (৪০) বুধবার সন্ধ্যা ৭টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহীÍরাজিউন)। উর্মি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছিলেন। নুরুল আলম ফরিদ জানান, কয়েকদিন আগে তার মেয়ে উর্মি মস্তিস্কে রক্তক্ষরন হয়। এ অবস্থায় তিনি ঢাকা থেকে বরিশালে পিত্রালয়ে আসেন। বরিশালে তিনি চিকিৎসার জন্য একজন চিকিৎসকের কাছে বারবার স্বরনাপন্ন হলেও ওই চিকিৎসক করোনার অজুহাত দেখিয়ে উর্মির চিকিৎসা করেননি। ফারহানা সুলতানা উর্মির জানাজা নামাজ কাল বৃহস্পতিবার সকাল ৯ টায় বগুড়া রোড চৈতন্য স্কুল মাঠে অনুষ্ঠিত হবে।
এদিকে নুরুল আলম ফরিদের মেয়ে উর্মি’র অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শহীদ আবদুর রব সেরনিয়াবত বরিশাল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যল ও সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন । এছাড়াও তার মৃত্যুকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বরিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি শুশান্ত ঘোষ ও সাধারন সম্পাদক মিথুন সাহাসহ সহ সকল সদস্যবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: