পটুয়াখালী করোনায় নতুন ২২সহ মোট অক্রান্ত-৭৭৪, মৃত্যু-২৫

  • আপডেট টাইম : জুলাই ১৭ ২০২০, ২০:২১
  • 102 বার পঠিত
পটুয়াখালী করোনায় নতুন ২২সহ মোট অক্রান্ত-৭৭৪, মৃত্যু-২৫

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে চিকিৎসক, স্বাস্থ্য কর্মী, অফিসার ইনচার্জ, কৃষি কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানসহ গত ২৪ ঘন্টায় নতুন করে ২২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার রাতে তাদের রিপোর্ট পজেটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম। নতুন আক্রান্তদের মধ্যে ১৬ জন সদর উপজেলার, ৩ জন বাউফলের, ২ জন দুমকির ও ১ জনের বাড়ি কলাপাড়া উপজেলায়। আক্রান্ত সবাই বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তাদের সংস্পর্শে আসা সকলের নমুনা সংগ্রহ করা হবে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।
জেলায় প্রথম করোনা রোগী শনাক্ত হয় ৭ এপ্রিল। প্রথম করোনা আক্রান্ত হয়ে মারা যায় ২৯ এপিল। এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৭৭৪ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ২৫ জনের। ২৫০ শয্যা পটুয়াখালী হাসপাতালের আইসোলেসনে চিকিৎসাধীন আছেন ১৬ জন। বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন ৪১৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদসহ ৩১৫ জন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: