পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : জুলাই ১৯ ২০২০, ১৮:০২
  • 18 বার পঠিত
পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার করোনায় আক্রান্ত

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদ হোসেন করোনা আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা হাসপাতালের সিভিল সার্জন ডাক্তার মো. হাসানাত ইউসুফ জাকী।

তিনি বলেন, বৃহস্পতিবার (১৬জুলাই) তিনি তার নমুনা প্রদান করেন । শনিবার (১৮জুলাই) রাতে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে । তিনি তার সরকারি বাসভবনে হোম কোয়ারেন্টোইনে আছেন।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মো. আজাদের সঙ্গে মুঠো ফোনে কথা হলে তিনি করোনা পজেটিভের কথা স্বীকার করে জানান, করোনার উপসর্গ সর্দি, কাশি কিছুটা আছে। তবে শারীরীকভাবে সুস্থ আছেন। এ সময় সকলের দোয়া কামনা করেন তিনি। শনিবার (১৮জুলাই) রাতে পিরোজপুরে নতুন করে আরও ৩৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৫০০ ছাড়ালো। জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৫১৫ জন।

নতুন আক্রান্তদের মধ্যে পিরোজপুর সদর উপজেল ও সদর হাসপাতালে ১৭ জন, ভান্ডারিযা উপজেলায় ৩ জন, কাউখালী উপজেলায় ৬ এবং মঠবাড়িয়া উপজেলায় ৮ জন।

এই ক্যাটাগরীর আরো খবর




ফেসবুক কর্নার




শিরোনাম
ভোলায় বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তমনপুরায় পাচারকালে সরকারি ১৩ বস্তা চাল জব্দ, ইমেঘনায় ট্রলারডুবি, ৯ জেলে নিখোঁজসিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনো বাহিনীবসুন্ধরা কিংসে ব্রাজিলের রবিনহোহাওরে ঘুরতে গিয়ে নৌকাডুবি, নিহত ১৭শহীদ শেখ কামালের ৭১ তম জন্মবার্ষিকী উপলক্ষে শিক্ষা প্র‌তিষ্ঠান ৩য় শ্রেণী কর্মচারীর আত্মখানবাড়ি আদর্শ ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম১০০ টাকা মূল্যের প্রাইজ বন্ডের ১০০তম ড্রহিজলায় পেয়ারার ট্রলার থেকে নদীতে পড়া নিখোঁজ বদলে যাচ্ছে সব ফোন নম্বরবৈরুতে জোড়া বিস্ফোরণে নিহত ৭৮, আহত প্রায় ৪০০০পটুয়াখালীতে করোনায় আক্রান্ত হাজার ছাড়িয়েছে \কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ আহত ৬
%d bloggers like this: