মনপুরায় নারীনির্যাতন ও যৌতুক মামলায় সোনীলী ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

  • আপডেট টাইম : জুলাই ১৯ ২০২০, ২১:৫৭
  • 223 বার পঠিত
মনপুরায় নারীনির্যাতন ও যৌতুক মামলায় সোনীলী ব্যাংক কর্মকর্তা গ্রেফতার

মোঃ মিজানুর রহমান জুয়েল, মনপুরা (ভোলা) প্রতিনিধি \
ভোলার মনপুরায় সোনীলী ব্যাংকের সিনিয়র অফিসার জোবায়ের হাসান শাকিলকে নারীনির্যাতন ও যৌতুক মামলায় গ্রেফতার করেছে পুলিশ। স্ত্রী শশী’র দায়ের করা মামলায় মোহাম্মদপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে ঢাকায় নিয়ে যায়।

রোববার (১৯ জুলাই) দুপুর ১২ টায় সোনালী ব্যাংক মনপুরা শাখা থেকে ওই অফিসারকে গ্রেফতার করা হয়।

জানা যায়, সোনালী ব্যাংক মনপুরা শাখার সিনিয়র অফিসার মোঃ জোবায়ের হাসান শাকিলের সাথে সিরাজগঞ্জ জেলার শশী বিনতে সামাদ নামক তরুনীর বিয়ে হয়। তারা ২০১৯ সালের ৬ ডিসেম্বর ঢাকার মিরপুরের শেওড়া পাড়া কাজী অফিসে ১০ লক্ষ টাকা দেনমোহরের বিনিময়ে বিয়ে করেন। বিয়ের ৭ মাস অতিবাহিত হলেও জোবায়ের ও শশীর বিবাহিত জীবনে তাদের মধ্যে বনিবনা হচ্ছিলো না। দাম্পত্য কলহ লেগেই ছিলো। তাই তার স্ত্রী শশী বাদি হয়ে মোম্মদপুর থানায় নারী নির্যাতন ও যৌতুক মামলা দায়ের করেন। যার মোহাম্মদপুর থানা মামলা নং ১১/৬ঘ/৮।

স্ত্রীর দায়ের করা নিয়মিত মামলায় ব্যাংক কর্মকর্তা জোবায়ের হাসান শাকিলকে মনপুরায় এসে মোহাম্মদপুর থানা পুলিশ গ্রেফতার করে ঢাকায় নিয়ে যায়।

এব্যাপারে ব্যাংক কর্মকর্তার স্ত্রী শশী বিনতে সামাদ জানান, বিয়ের পর থেকে আমাদের বনিবনা হচ্ছিলো না। এবং সে আমাকে শারিরীক নির্যাতন করা শুরু করে। তার নির্যাতনে অতিষ্ট হয়ে আমি নারী নির্যাতন ও যৌতুক মামলা দায়ের করি।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: