সাকিবের বাবা করোনা পজিটিভ

  • আপডেট টাইম : জুলাই ১৯ ২০২০, ১৮:০৮
  • 17 বার পঠিত
সাকিবের বাবা করোনা পজিটিভ

বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। কয়েকদিন ধরেই ঠাণ্ডাজনিত মৃদু অসুস্থতায় ভুগছিলেন। নিশ্চিত হওয়ার জন্য করোনার পরীক্ষা করান। সেই নমুনা পরীক্ষায় মিলেছে করোনাভাইরাসের উপস্থিতি। তবে জ্বর বা অন্যান্য উপসর্গের তীব্রতা খুব বেশি নেই। শারীরিক অবস্থা স্থিতিশীল।

মাশরুর রেজা কুটিল কৃষি ব্যংক মাগুরা প্রধান শাখার একজন কর্মকর্তা। করোনা সংক্রমণের মাঝেও নিয়মিত পেশাগত দায়িত্ব পালন করছিলেন। সেখান থেকেই তিনি সংক্রমিত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। সাকিবের মা শিরীন রেজার নমুনাও সংগ্রহ করা হয়েছে। তবে শিরীন রেজার নমুনা পরীক্ষার ফল এখনো হাতে আসেনি। কাল বা পরশু ফলাফল আসতে পারে।

মাগুরা সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ পর্যন্ত মাগুরায় মোট ৩০৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছে ১৬০ জন, হোম আইসোলেশনে আছেন ১২০ জন, হাসপাতালে ভর্তি ৮ জন, উন্নত চিকিৎসার জন্য অনত্র গেছেন ১২ জন, মারা গেছেন ৭ জন। আজ রবিবার ক্রিকেটার সাকিব আল হাসানের বাবাসহ মোট ৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তাদেরকে নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

উল্লেখ্য, করোনার প্রকোপ শুরুর পর থেকেই নিজের ফাউন্ডেশনের মাধ্যমে মানুষের সেবায় কাজ করছেন সাকিব আল হাসান। তিনি এখন দুই সন্তান নিয়ে সস্ত্রীক আমেরিকায় অবস্থান করছেন। সেখান থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

এই ক্যাটাগরীর আরো খবর




ফেসবুক কর্নার




শিরোনাম
কষ্ট আর বৈষ‌ম্যের কথা বল‌তে বল‌তে ম‌ঞ্চেই ঢলজেলা শিক্ষা অ‌ফি‌সের পর মাউশির বরিশাল কার্যাবরগুনায় লাঞ্ছিত এএসআইকে পদায়ন ॥ ওসিকে প্রত্এইচএসসি পরীক্ষা হচ্ছে ॥ বাতিলের পথে জেএসসি ও কাল থেকে বাংলাদেশ বেতারে প্রাথমিক শিক্ষার্থবরিশালে বেপরোয়া গতির পিকআপভ্যান চাপায় মাছ ব্কুয়াকাটায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত-৪স্বাক্ষর জাল করে জামিন, জেলহাজতে দালালঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৪গরু উদ্ধারের ভিডিও ছেড়ে সমালোচনার মুখে উজিরপএএসআইকে চড় মারার ঘটনায় সেই ওসি প্রত্যাহারকাউখালীতে ধর্ষণের শিকার নারী, আটক ১পটুয়াখালীতে শ্রী কৃষ্ণের জন্মাষ্ঠমী উপলক্ষকলাপাড়ায় পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ তিনজন নগৌরনদীর ঔষধ ফার্মেসীতে প্রশাসনের অভিযান
%d bloggers like this: