পাথরঘাটায় অস্ত্র ও গোলাবারুদসহ ২ দস্যু আটক

  • আপডেট টাইম : জুলাই ২৩ ২০২০, ০৮:৪১
  • 53 বার পঠিত
পাথরঘাটায় অস্ত্র ও গোলাবারুদসহ ২ দস্যু আটক

বরগুনার পাথরঘাটায় ডাকাতির পূর্ব প্রস্তুতির সময় অস্ত্র ও গোলাবারুদসহ দুই জলদস্যুকে আটক করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার পর্যটন কেন্দ্র হরিণঘাটার পাচতলা ওয়াচ টাওয়ারের নিচ থেকে তাদের আটক করে কোস্টগার্ড। তারা রিপন বাহিনীর সদস্য। এ সময় ৪টি একনলা বন্দুক, ৬ রাউন্ড গুলি ও ২টি ছোড়া উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন, পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের ঘুটাবাছা গ্রামের মো. মহাসিনের ছেলে মো. রিয়াজ (২৩) ও একই এলাকার আ. মান্নানের ছেলে মো. রাজু (২৫)।

কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লে. মেহেদি হাসান বলেন, হরিণঘাটা বনে ৮ থেকে ১০ জনের একটি গ্রুপ সাগরে ডাকাতি করার জন্য পূর্ব প্রস্তুতিমূলক বৈঠক করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ডের একটি দল অবস্থান নেয়। এ সময় কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে জলদস্যুরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে, এ সময় কোস্টগার্ডও ৪ রাউন্ড ফাকা গুলি করে। দুইপক্ষের মধ্যে গুলি বিনিময়ের এক পর্যায়ে হরিণঘাটা বনের মধ্যে দৌড়ে পালানোর সময় দু’জনকে আটক করা হলেও অন্য পালিয়ে যায়।

তিনি আরও বলেন, ২৩ জুলাই ৬৫ দিনের নিষেধাজ্ঞা শেষ হবে। এ কারণে উপকূলের জেলেরা সাগরে যাওয়ার পথেই সঙ্গবদ্ধ জলদস্যুদের ডাকাতির জন্যই এ প্রস্তুতি। এরা তালতলী উপজেলার বগা এলাকার রিপন বাহিনীর সদস্য বলেও জানান তিনি। আটককৃতদের বিরুদ্ধে কোস্টগার্ড বাদি হয়ে অস্ত্র আইনে মামলা করে থানায় সোপর্দ করা হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধবরিশালে ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটকঝালকাঠিতে ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখপৃথিবীর দিকে ধেয়ে আসছে বিশাল গ্রহাণু!চরফ্যাসনে বজ্রপাতে কৃষক নিহতচরফ্যাসনে জোড়া খুন, ২ ভাড়াটে খুনি চট্রগ্রাম থচরমোনাইয়ে ভয়াবহ আগুনে বসতঘরে পুড়ে মারা গেল পবরগুনায় অপহৃত স্কুলছাত্রীকে হাত-পা বাঁধা অবসবরগুনায় ইউএনও-এসিল্যান্ডকে হুমকি দিলেন ইউপি চরফ্যাশনে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুবরিশালে নির্যাতনের শিকার বিএনপি নেতাকর্মীর গৌরনদীর বেঁদে পল্লী থেকে ১৬ জন গ্রেপ্তারলকডাউন বাড়লো ১৬ মে পর্যন্ত
%d bloggers like this: