বরিশালের দপদপিয়া থেকে নলছিটি পর্যন্ত তিন কিলোমিটার সড়কের বেহাল দশা

  • আপডেট টাইম : জুলাই ২৩ ২০২০, ১৪:৪৬
  • 298 বার পঠিত
বরিশালের দপদপিয়া থেকে নলছিটি পর্যন্ত তিন কিলোমিটার সড়কের বেহাল দশা

এ এস সিফাত।। বরিশালের দপদপিয়া ইউনিয়নের জিরো পয়েন্ট থেকে নলছিটি জুরকাঠী শিমুলতলা পর্যন্ত তিন কিলোমিটার রাস্তায় খানাখন্দের সৃষ্টি হয়ে চলাচলে সম্পূর্ণ অযোগ্য হয়ে পড়েছে। বরিশাল-পটুয়াখালী-বরগুনা মহাসড়কের  এ রাস্তাটি দিয়ে প্রতিদিন শত শত যানবাহন চলাচল করে। প্রতিদিন এ সড়ক দিয়ে চলাচল করতে গিয়ে চরম ভোগান্তিতে পরছেন বিভিন্ন গাড়ির চালক ও যাত্রীরা, ঘটছে ছোট-বড় অসংখ্য দূর্ঘটনা।

এ সড়কে যাতায়াতকারী যাত্রীরা জানান, দপদপিয়া ইউনিয়নের জিরো পয়েন্ট থেকে নলছিটি জুরকাঠী শিমুলতলা পর্যন্ত তিন কিলোমিটার সড়কে চলতি বর্ষা মৌসুমে বৃষ্টির কারনে ছোট-বড় অসংখ্য গর্তের সৃষ্টি হয়েছে। গত দুইদিনের বৃষ্টিতে ওইসব গর্তে পানি ও কাদা জমে যানবাহন চলাচলের সম্পূর্ণ অযোগ্য হয়ে পরেছে।

বাকেরগঞ্জ থেকে বরিশালে যোগাযোগের একমাত্র এ সড়কটি দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে প্রতিদিন যাতায়াত করতে হচ্ছে  কয়েক হাজার যাত্রী এবং রোগীদের। বর্তমানে সড়কটি এমন বেহাল দশা হয়েছে যে মোটরসাইকেল নিয়েও সড়ক দিয়ে চলাচল করা যাচ্ছেনা। ফলে ভূক্তভোগীরা সড়ক ও জনপদ বিভাগ এবং স্থানীয় জনপ্রতিনিধির কাছে গুরুত্বপূর্ণ এ সড়কটি দ্রুত সংস্কারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য জোর দাবি করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: