বামনায় করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

  • আপডেট টাইম : জুলাই ২৩ ২০২০, ১৪:২৮
  • 57 বার পঠিত
বামনায় করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

বরগুনা প্রতিনিধি : বরগুনার বামনা উপজেলা সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. হুমায়ুন কবির হাওলাদারের একমাত্র ছেলে মো. রুম্মান হাওলাদার (৩৫) করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার ভোরে নিজ বাড়িতেই মৃত্যু হয় তার।
বামনা হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা যায়, রুম্মান প্রায় ২৫ দিন ধরে জ্বর, সর্দি কাশি ও শ্বাসকষ্টে ভুগছিল। তিনি তার পরিবারের তত্ত্বাবধানে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। গত ১৯ জুলাই করোনা টেস্ট করতে নমুনা দেন। বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা ল্যাব ইউনিট থেকে গতকাল বুধবার তার করোনা রিপোর্ট নেগিটিভ আসলেও আজ বৃহস্পতিবার সকালে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা, পিতা-মাতাসহ অসংখ্য গুণগ্রহী রেখে যান।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: