আমতলীতে পরিত্যক্ত অবস্থায় নবজাতক উদ্ধার!

  • আপডেট টাইম : জুলাই ২৪ ২০২০, ১৬:৩৪
  • 24 বার পঠিত
আমতলীতে পরিত্যক্ত অবস্থায় নবজাতক উদ্ধার!

বরগুনা প্রতিনিধি : বরগুনার আমতলীতে পরিত্যক্ত অবস্থায় একটি মেয়ে নবজাতককে উদ্ধার করেছে করেছে স্থানীয়রা। নবজাতকটিকে প্রথমে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে গুরুতর অসুস্থ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, আমতলী পৌরসভার ৭নং ওয়ার্ডের হাওলাদার বাড়ী জামে মসজিদ সংলগ্ন মো. নেছার উদ্দিন (২৮) শুক্রবার ভোরে ফজরের নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় প্রতিবেশী ধান চাল ব্যবসায়ী মো. নাসির উদ্দিনের বাসার সামনে একটি নবজাতকের কান্না শুনতে পেয়ে সেখানে যায়। গিয়ে দেখে দরজার সামনের বসার বেঞ্চের নিচে একটি নবজাতক শিশু কাথা দিয়ে মোড়ানো অবস্থায় কান্না করতেছে। তখন নেছার উদ্দিন বাসার আশপাশের লোকজনেদের ডেকে আনে। স্থানীয়দের সহযোগিতায় আমতলী হাসপাতালের সামনের ‘জামাই’ হোটেলের মালিক ইমরান গাজীর স্ত্রী হনুফা বেগম মেয়ে নবজাতকটিকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।
আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ মিজানুর রহমান বলেন, শিশুটিকে চিকিৎসা দেওয়া হয়েছে। কিন্তু শারিরিক অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
আমতলী থানার এসআই মো. আবুল বাশার বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল গিয়েছিলাম। নবজাতকটি গুরুতর অসুস্থ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য স্থানীয় আবুল বাশার ও হনুফা বেগম পটুয়াখালী হাসপাতালে নিয়ে গেছেন।
আমতলী থানার ওসি মো. শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর




ফেসবুক কর্নার




শিরোনাম
কষ্ট আর বৈষ‌ম্যের কথা বল‌তে বল‌তে ম‌ঞ্চেই ঢলজেলা শিক্ষা অ‌ফি‌সের পর মাউশির বরিশাল কার্যাবরগুনায় লাঞ্ছিত এএসআইকে পদায়ন ॥ ওসিকে প্রত্এইচএসসি পরীক্ষা হচ্ছে ॥ বাতিলের পথে জেএসসি ও কাল থেকে বাংলাদেশ বেতারে প্রাথমিক শিক্ষার্থবরিশালে বেপরোয়া গতির পিকআপভ্যান চাপায় মাছ ব্কুয়াকাটায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত-৪স্বাক্ষর জাল করে জামিন, জেলহাজতে দালালঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৪গরু উদ্ধারের ভিডিও ছেড়ে সমালোচনার মুখে উজিরপএএসআইকে চড় মারার ঘটনায় সেই ওসি প্রত্যাহারকাউখালীতে ধর্ষণের শিকার নারী, আটক ১পটুয়াখালীতে শ্রী কৃষ্ণের জন্মাষ্ঠমী উপলক্ষকলাপাড়ায় পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ তিনজন নগৌরনদীর ঔষধ ফার্মেসীতে প্রশাসনের অভিযান
%d bloggers like this: