দৌলতখানে এনএসআইর অভিযানে ২৭ ব্যারেল চোরাই তেল জব্দ

  • আপডেট টাইম : জুলাই ২৭ ২০২০, ১৭:২২
  • 22 বার পঠিত
দৌলতখানে এনএসআইর অভিযানে ২৭ ব্যারেল চোরাই তেল জব্দ

ভোলার দৌলতখানে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআইর) অভিযানে (২৭ব্যারেল- ৫হাজার৪’শ লিটার) ব্লাকের চোরাই তেল জব্দ করা হয়েছে।

আজ (২৭জুলাই) সকাল ১০টা থেকে ঘন্টা ব্যাপি দৌলতখান পৌরসভা ১নম্বর ওয়ার্ডের সুলিজগেইট এলাকায় ভোলা জেলা গোয়েন্দা সংস্থা (এনএসআইর)উপ-পরিচালক মোঃ শামীমুর রহমানের নেতৃত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিতেন্দ্র কুমার নাথ,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমানের উপস্থিতিতে অভিযান পরিচালনা করে এসব চোরাই তেলের ব্যারেল জব্দ করা হয়।

এ সময় সাহাবুদ্দিনের তেলের গোডাউন থেকে ১০ ব্যারেল ও হাকিমের তেলের গোডাউন থেকে ১৫ ব্যারেল এবং মিলনের গোডাউন থেকে ২ ব্যারেল ব্লাকের চোরাই তেল জব্দ করা হয়। অপরদিকে দৌলতখান মাছঘাট সংলগ্ন সালাউদ্দিনের তেলের গোডাউনে বিস্ফোরক লাইসেন্স না থাকায় ভ্রাম্যমাণ আদালতে ১০হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া সাহাবুদ্দিন নামে এক তৈল ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বর্তমানে এসব চোরাই তেল দৌলতখান থানা হেফাজতে রয়েছে।

দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিতেন্দ্র কুমার নাথ জানান, দৌলতখান পৌরসভা ১ নম্বর ওয়ার্ডের কয়েকটি তেলের গোডাউনে অভিযান চালিয়ে ব্লাকের চোরাই (৫৪০০ লিটার) তেলের ব্যারেল জব্দ করা হয়েছে। তবে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। এসময় ভোলা জেলা (এনএসআইর) ফিল্ট অফিসার রাসেদুল ইসলামসহ দৌলতখান থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর




ফেসবুক কর্নার




শিরোনাম
ভোলায় বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তমনপুরায় পাচারকালে সরকারি ১৩ বস্তা চাল জব্দ, ইমেঘনায় ট্রলারডুবি, ৯ জেলে নিখোঁজসিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনো বাহিনীবসুন্ধরা কিংসে ব্রাজিলের রবিনহোহাওরে ঘুরতে গিয়ে নৌকাডুবি, নিহত ১৭শহীদ শেখ কামালের ৭১ তম জন্মবার্ষিকী উপলক্ষে শিক্ষা প্র‌তিষ্ঠান ৩য় শ্রেণী কর্মচারীর আত্মখানবাড়ি আদর্শ ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম১০০ টাকা মূল্যের প্রাইজ বন্ডের ১০০তম ড্রহিজলায় পেয়ারার ট্রলার থেকে নদীতে পড়া নিখোঁজ বদলে যাচ্ছে সব ফোন নম্বরবৈরুতে জোড়া বিস্ফোরণে নিহত ৭৮, আহত প্রায় ৪০০০পটুয়াখালীতে করোনায় আক্রান্ত হাজার ছাড়িয়েছে \কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ আহত ৬
%d bloggers like this: