বাংলাদেশকে ১০টি রেল ইঞ্জিন ‘ঈদ উপহার’ দিচ্ছে ভারত

  • আপডেট টাইম : জুলাই ২৭ ২০২০, ১২:৪০
  • 52 বার পঠিত
বাংলাদেশকে ১০টি রেল ইঞ্জিন ‘ঈদ উপহার’ দিচ্ছে ভারত

অনলাইন ডেস্ক।। ঈদ উপলক্ষে বাংলাদেশ রেলওয়েকে ১০টি ব্রডগেজ লোকোমোটিভ (ইঞ্জিন) দিচ্ছে ভারতীয় রেলওয়ে (লোকোমোটিভ) আজ সোমবার আসছে। এদিন বেলা ৩টায় লোকোমোটিভগুলো আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের কাছে হস্তান্তর করা হবে। দর্শনা-গেদে ইন্টারকানেকশন পয়েন্টের মাধ্যমে লোকোমোটিভগুলো হস্তান্তর করবে ভারতীয় রেল কর্তৃপক্ষ।

বাংলাদেশের রেলপথ ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের দুই মন্ত্রী রেল ভবন থেকে এবং ভারতের রেলমন্ত্রী দিল্লি থেকে অনলাইনের মাধ্যমে যুক্ত হয়ে এই হস্তান্তর কার্যক্রম সম্পন্ন করবেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
টেস্ট ও ওয়ানডে খেলতে বাংলাদেশে আসবে ভারতনৌযান চলাচলের অনুমতির দাবিতে বরিশালে বিক্ষোসাংবাদিক রোজিনার ওপর হামলা ও মামলার প্রতিবাসাংবাদিক রোজিনার রিমান্ড নাকচ, কারাগারে পাঠাস্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কট সরোজিনাকে হেনস্তার ঘটনায় মামলা করবেন স্বামীবরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফি
%d bloggers like this: