আগামী প্রজন্মের জন্য সোনার বাংলাকে সাজাতে হবে- এমপি মীরা

  • আপডেট টাইম : জুলাই ২৮ ২০২০, ২০:৪৮
  • 130 বার পঠিত
আগামী প্রজন্মের জন্য সোনার বাংলাকে সাজাতে হবে- এমপি মীরা

মো. সুজন মোল্লা বানারীপাড়া।। আগামী প্রজন্মকে ফুল-ফল ও শস্য-শ্যামল সোনার বাংলা উপহার দেয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে কাজ করছেন বরিশাল’র সংরক্ষিত আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সৈয়দা রুবিনা আক্তার মীরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে এমপি মীরার নিজ অর্থায়নে বরিশালের বানারীপাড়া ও উজিরপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সড়কের পাশে ফলদ-বনজ ও ঔষধী গাছের চারা রোপন করা হয়।

মঙ্গলবার (২৮ জুলাই) বেলা ১১টায় বরিশাল সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও  বাইশারী সৈয়দ বজলুল হক বিশ্ববিদ্যালয় কলেজের গর্ভনিংবডির সভাপতি সৈয়দা রুবিনা আক্তার মীরা কলেজের আঙ্গিনায় আম,তাল ও মেহগিনি গাছের চারা রোপণ করেণ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কলেজ গর্ভনিং বডির সাবেক সভাপতি অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. ওবায়েদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার প্রমুখ।

এর আগে এমপি মীরার নির্দেশনায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. ফোরকান আলী হাওলাদার বানারীপাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সড়কের পাশে ফলদ-বনজ ও ঔষধী চারা রোপন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে এক কোটি বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে বরিশালের বানারীপাড়া ও উজিরপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের আঙ্গিনায় ভেষজ, ফলদ, ঔষধী ও বনজ গাছের চারা রোপন করা হয়েছে।

এর আগে এমপি মীরা উজিরপুর উপজেলায় একই কর্মসূচি পালন করেণ। সংরক্ষিত সংসদ সদস্য এ্যাডভোকেট সৈয়দা রুবিনা আক্তার মীরা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় তিনি আগামী প্রজন্মের জন্য সোনার বাংলাকে ঢেলে সাজাতে কাজ করছেন।  যাতে করে নতুন প্রজন্ম আগামীতে আওয়ামী লীগের আর্দশ ধারণ করে বঙ্গবন্ধুর সোনার বাংলায় বিচরণ করতে পারে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে ‘ফেসবুক লাইভে’ গিয়ে যুবকের আত্মহত্যকলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টিকা দবরিশালে বাসদের চাঁদাবাজি মামলার গ্রেফতার আ’পটুয়াখালীতে খালে পড়ে নিখোঁজ শিশুর লাশ উদ্ধারবরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌
%d bloggers like this: