ঈদ উপলক্ষে পটুয়াখালী পৌরসভার উদ্যোগে ভিজিএফ চাল বিতরণ

  • আপডেট টাইম : জুলাই ২৮ ২০২০, ২০:১৫
  • 47 বার পঠিত
ঈদ উপলক্ষে পটুয়াখালী পৌরসভার উদ্যোগে ভিজিএফ চাল বিতরণ

পটুয়াখালী প্রতিনিধিঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পটুয়াখালী পৌরসভার উদ্যোগে ৪হাজার ৬২১ পরিবারের ১০ কেজি করে ৪৬.২১০ মেঃ টন ভিজিএফ চাল বিতরন কার্যক্রম শুরু করেছেন মেয়র মহিউদ্দিন আহমেদ।

পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ জানান, এ বছর পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সরকার পৌরসভার তালিকাভুক্ত ৪,৬২১ জন দরিদ্র মানুষের জন্য ৪৬.২১০ মেঃ টন চাল বরাদ্দ দেয়া হয়েছে। এ বরাদ্দকৃতভিজিএফ চাল সুষ্ঠুভাবে তালিকাভুক্ত ৪,৬২১ দরিদ্র পরিবারের মাঝে বিতরনের জন্য নয়টি ওয়ার্ডে ১২জন কাউন্সিলরকে প্রতি কাউন্সিলরকে ৩.৩০০ মেঃ টন করে ৩০০ জনকে চাল দেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। মঙ্গলবার হতে এ চাল বিতরন কার্যক্রম শুরু করা হয়েছে।

মেয়র মহিউদ্দিন আহমেদ বলেন পৌরসভায় চাহিদার প্রয়োজনের তুলনায় চাল বরাদ্দ কম হয়েছে। বাদপড়া দরিদ্রদের জন্য ব্যক্তিগতভাবে চাল ক্রয় করে বিতরন করা হবে বলে মেয়র জানান। পবিত্র ঈদুল আজহার আগেই সুষ্ঠুভাবে চাল বিতরন সম্পন্ন করার জন্য কাউন্সিলরদেরকে বলা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর




ফেসবুক কর্নার




শিরোনাম
কষ্ট আর বৈষ‌ম্যের কথা বল‌তে বল‌তে ম‌ঞ্চেই ঢলজেলা শিক্ষা অ‌ফি‌সের পর মাউশির বরিশাল কার্যাবরগুনায় লাঞ্ছিত এএসআইকে পদায়ন ॥ ওসিকে প্রত্এইচএসসি পরীক্ষা হচ্ছে ॥ বাতিলের পথে জেএসসি ও কাল থেকে বাংলাদেশ বেতারে প্রাথমিক শিক্ষার্থবরিশালে বেপরোয়া গতির পিকআপভ্যান চাপায় মাছ ব্কুয়াকাটায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত-৪স্বাক্ষর জাল করে জামিন, জেলহাজতে দালালঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৪গরু উদ্ধারের ভিডিও ছেড়ে সমালোচনার মুখে উজিরপএএসআইকে চড় মারার ঘটনায় সেই ওসি প্রত্যাহারকাউখালীতে ধর্ষণের শিকার নারী, আটক ১পটুয়াখালীতে শ্রী কৃষ্ণের জন্মাষ্ঠমী উপলক্ষকলাপাড়ায় পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ তিনজন নগৌরনদীর ঔষধ ফার্মেসীতে প্রশাসনের অভিযান
%d bloggers like this: