কলাপাড়ায় গরু বাজার থেকে দুই চাঁদাবাজ আটক

  • আপডেট টাইম : জুলাই ২৮ ২০২০, ২০:১১
  • 38 বার পঠিত
কলাপাড়ায় গরু বাজার থেকে দুই চাঁদাবাজ আটক
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,২৮ জুলাই।। পটুয়াখালীর কলাপাড়ায় গরু বাজারে চাঁদা তুলতে গিয়ে মো.আলামিন (২৫) ও মো.মাসুম সর্দার (২০) নামে দুই চাঁদাবাজ পুলিশের হাতে আটক হয়েছে । সোমবার বিকেলে এদের আটক করার পর রাতে এদের করা হয়। এ ঘটনায় একটি মামলা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো.মাসুদুর রহমান জানান , প্রতি সোমবার উপজেলার পাখিমারা বাজারে গরু-ছাগলের হাট বসে। তবে এ হাটের কোন ইজারা নেই । এক শ্রেনীর চাঁদাবাজরা এ হাট থেকে খাজনার আদায়ের নামে চাঁদা তুলে আসছে যা জনসাধারনের বিড়ম্বনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। ফলে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে দুই চাঁদাবাজকে চাঁদা তোলার সময় হাতে-নাতে আটক করা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন ।
এই ক্যাটাগরীর আরো খবর




ফেসবুক কর্নার




শিরোনাম
ভোলায় বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তমনপুরায় পাচারকালে সরকারি ১৩ বস্তা চাল জব্দ, ইমেঘনায় ট্রলারডুবি, ৯ জেলে নিখোঁজসিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনো বাহিনীবসুন্ধরা কিংসে ব্রাজিলের রবিনহোহাওরে ঘুরতে গিয়ে নৌকাডুবি, নিহত ১৭শহীদ শেখ কামালের ৭১ তম জন্মবার্ষিকী উপলক্ষে শিক্ষা প্র‌তিষ্ঠান ৩য় শ্রেণী কর্মচারীর আত্মখানবাড়ি আদর্শ ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম১০০ টাকা মূল্যের প্রাইজ বন্ডের ১০০তম ড্রহিজলায় পেয়ারার ট্রলার থেকে নদীতে পড়া নিখোঁজ বদলে যাচ্ছে সব ফোন নম্বরবৈরুতে জোড়া বিস্ফোরণে নিহত ৭৮, আহত প্রায় ৪০০০পটুয়াখালীতে করোনায় আক্রান্ত হাজার ছাড়িয়েছে \কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ আহত ৬
%d bloggers like this: