কলাপাড়ায় গরু বাজার থেকে দুই চাঁদাবাজ আটক

  • আপডেট টাইম : জুলাই ২৮ ২০২০, ২০:১১
  • 91 বার পঠিত
কলাপাড়ায় গরু বাজার থেকে দুই চাঁদাবাজ আটক
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি,২৮ জুলাই।। পটুয়াখালীর কলাপাড়ায় গরু বাজারে চাঁদা তুলতে গিয়ে মো.আলামিন (২৫) ও মো.মাসুম সর্দার (২০) নামে দুই চাঁদাবাজ পুলিশের হাতে আটক হয়েছে । সোমবার বিকেলে এদের আটক করার পর রাতে এদের করা হয়। এ ঘটনায় একটি মামলা হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো.মাসুদুর রহমান জানান , প্রতি সোমবার উপজেলার পাখিমারা বাজারে গরু-ছাগলের হাট বসে। তবে এ হাটের কোন ইজারা নেই । এক শ্রেনীর চাঁদাবাজরা এ হাট থেকে খাজনার আদায়ের নামে চাঁদা তুলে আসছে যা জনসাধারনের বিড়ম্বনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। ফলে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে দুই চাঁদাবাজকে চাঁদা তোলার সময় হাতে-নাতে আটক করা হয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন ।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু, পুলিশ অবশেষে ফেরি চলাচলের অনুমতিসাবধান / টাকায় করোনা ভাইরাস“অপরাধ মুক্ত সমাজ বিনির্মানে কাজ করতে চাই Rকুয়াকাটার সৈকতে ভেসে আসছে একের পর এক মৃত ডলফিহেফাজতের তাণ্ডব: সরাইল থানার ওসি নাজমুলকে বরউজিরপুরের শিকারপুর খেয়াঘাট তো নয় যেন মরন ফাদ !ঈদের আগেই কল্যঅন ট্রাস্টের টাকা পাচ্ছেন অবসরভরণপোষন চাওয়ায় বৃদ্ধ বাবাকে পিটিয়ে দুই হাত ভখালেদার বিদেশে চিকিৎসার অনুমতি মেলেনিআস‌ছে ক‌রোনার ৩য় ঢেউ/ প‌রি‌স্থি‌তি হ‌তে পা‌গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আর
%d bloggers like this: