সারা ফিলিং স্টেশনের উদ্বোধন উপলক্ষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত

  • আপডেট টাইম : জুলাই ৩১ ২০২০, ২০:৫৩
  • 25 বার পঠিত
সারা ফিলিং স্টেশনের উদ্বোধন উপলক্ষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।। সারা সিএনজি এন্ড ফিলিং স্টেশনের শুভ উদ্বোধন উপলক্ষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারনে সামাজিক দুরত্ব মেনে ৩১শে জুলাই শুক্রবার বিকেল ৫টায় বরিশালের গড়িয়ারপাড় সংলগ্ন সারা সিএনজি এন্ড ফিলিং স্টেশনের কার্যালয়ে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সারা সিএনজি এন্ড ফিলিং স্টেশনের সত্তাধিকারি সাইদুজ্জামান খান লিয়ন, তার ভাই স্বপন খান, শাওন খান ও সুমন খান।

অনুষ্ঠানে ৪০জন বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। পুরস্কার দেওয়া হয়। র‌্যাফেল ড্র অনুষ্ঠানে ১ম পুরষ্কার ১টি মোটর সাইকেল, ২য় পুরষ্কার ১টি ফ্রিজ, ৩য় পুরষ্কার ১টি টিভি, ৪র্থ পুরষ্কার ইলেকট্রিক ওভেন, ৫ম পুরষ্কার মোবাইল ফোন সহ ৪০টি পুরষ্কার ভাগ্যবান ৪০ জনের মাঝে বিতরণ করা হয়। প্রথম হওয়া কুপন নাম্বারটি হলো ১১৩৫৯৬ (আজম- ০১৭২৯৭৫৫১৫৬)। প্রথম পুরস্কার হিসেবে বিজয়ী পেয়েছে একটি মটর সাইকেল। মোট তিনটি পুরস্কারের মধ্যে অন্যান্য কুপন নাম্বারসমুহ হচ্ছে যথাক্রমে- ১৩০৭৫৭, ৩৩৪৯৬।

এই ক্যাটাগরীর আরো খবর




ফেসবুক কর্নার




শিরোনাম
কষ্ট আর বৈষ‌ম্যের কথা বল‌তে বল‌তে ম‌ঞ্চেই ঢলজেলা শিক্ষা অ‌ফি‌সের পর মাউশির বরিশাল কার্যাবরগুনায় লাঞ্ছিত এএসআইকে পদায়ন ॥ ওসিকে প্রত্এইচএসসি পরীক্ষা হচ্ছে ॥ বাতিলের পথে জেএসসি ও কাল থেকে বাংলাদেশ বেতারে প্রাথমিক শিক্ষার্থবরিশালে বেপরোয়া গতির পিকআপভ্যান চাপায় মাছ ব্কুয়াকাটায় জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত-৪স্বাক্ষর জাল করে জামিন, জেলহাজতে দালালঝালকাঠিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ৪গরু উদ্ধারের ভিডিও ছেড়ে সমালোচনার মুখে উজিরপএএসআইকে চড় মারার ঘটনায় সেই ওসি প্রত্যাহারকাউখালীতে ধর্ষণের শিকার নারী, আটক ১পটুয়াখালীতে শ্রী কৃষ্ণের জন্মাষ্ঠমী উপলক্ষকলাপাড়ায় পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ তিনজন নগৌরনদীর ঔষধ ফার্মেসীতে প্রশাসনের অভিযান
%d bloggers like this: