বানারীপাড়ায় ইয়াবা ও পিস্তলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল গ্রেফতার

  • আপডেট টাইম : আগস্ট ০২ ২০২০, ১০:২৯
  • 55 বার পঠিত
বানারীপাড়ায় ইয়াবা ও পিস্তলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল গ্রেফতার

মো. সুজন মোল্লা,বানারীপাড়া।। শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংটা সোহেল (৩৫) কে পিস্তল, গুলি ও ইয়াবা সহ গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৮।

৩০ জুলাই বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে বানারীপাড়া পৌর শহরের ১ নং ওয়ার্ডের সীমান্তবর্তী সলিয়াবাকপুর ইউনিয়নের মহিষাপোতা গ্রামের বাড়িতে বরিশাল র‌্যাব-৮’র সদস্যরা মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় পুলিশ ও র‌্যাবের তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংটা সোহেলকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে একটি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ম্যাগজিন ও ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ৩১ জুলাই শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে তাকে বানারীপাড়া থানায় সোপর্দ করে বরিশাল র‌্যাব-৮’র ডিএডি নুর-ইসলাম বাদী হয়ে মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করেন। প্রসঙ্গত ল্যাংটা সোহেল দীর্ঘদিন ধরে ইয়াবা,গাঁজা ও ফেন্সিডিল বিক্রি করে আসছিলো।  বিভিন্ন সময় সে পুলিশের হাতে মাদক সহ গ্রেফতার হলেও কিছুদিন পরে আইনের ফাঁকফোকর দিয়ে জামিনে বের হয়ে আবার মাদক ব্যবসা শুরু করে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় গরু চুরির গুজব রটিয়ে গণপিটুনি, ৭০ জনজাতীয় দলে ফিরলেন ফিনল্যান্ড প্রবাসী কিংস ডিফখালেদা জিয়ার বিদেশে চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ঝালকাঠিতে ট্রলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরবরিশালে সিমেন্টবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়বরিশালের পোশাক বাজারে উপচে পরা ভিড়কলাপাড়ায় আনসার ব্যাটালিয়ান ও স্থানীয়দের সাথবরগুনায় ঘুষখোর প্রকৌশলীকে প্রকাশ্যে পেটালেবিদেশে পাঠানো হচ্ছে খালেদাকে!ছাদে বিষ্ঠাত্যাগ করায় বিষ খাইয়ে মারা হলো ২২ কগলাচিপায় বজ্রপাতে ২ জনের মৃত্যুবরিশাল নগরীতে অস্ত্রসহ কিশোর সন্ত্রাসী আটকবাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধ
%d bloggers like this: