চরফ্যাসনে ইমামকে মারধরের অভিযোগে ফিরোজ হাজী আটক

  • আপডেট টাইম : আগস্ট ০৩ ২০২০, ১৮:৩৯
  • 70 বার পঠিত
চরফ্যাসনে ইমামকে মারধরের অভিযোগে ফিরোজ হাজী আটক

এম,নোমান চৌধুরী চরফ্যাসন(ভোলা)প্রতিনিধি:: চরফ্যাসন উপজেলার দুলারহাটে ঈদের নামাজ না পাওয়াতে ইমামকে মারধরের অভিযোগে নুরাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী ফিরোজকে সোমবার দুপুর সাড়ে ১২টায় আটক করেছে দুলারহাট থানা পুলিশ।

শনিবার উপজেলার দুলারহাট থানাধীন নুরাবাদ সামছল হক কমান্ডার বাড়ীর দরজার জামে মসজিদে এ ঘটনা ঘটে। মসজিদের ইমামকে মারধরের ঘটনায় রোববার বিকালে দুলারহাট বাজারে প্রতিবাদ ও মানব বন্ধন করেছেন ইমাম সমিতির সদস্যরা।

ইমাম মোঃ নুর হোসেন লালমোহন উপজেলার চরভুতা ইউনিয়নের মফিজুল ইসলামের ছেলে।
এবং নুারাবাদ ইউনিয়নের ইসমাইল ডাক্তারের বাড়ির দরজার কাওমি মাদ্রাসার সহকারী শিক্ষক।

জানাযায়, শুক্রবার জুমার নামাজের পূর্বে মসজিদের সভাপতি ও সম্পাদক কর্তৃক সকল মুসল্লিদের আলোচনা সাপেক্ষে পবিত্র ঈদুল আযহা’র নামাজের সময় সকাল ৮.৩০ নির্ধারন করা হয়েছিল। সে অনুযায়ী ঈদের জামাত শুরু হয় সকাল ৮.৪৫ মিনিটে। জামাত শেষ হওয়ার পর হাজী ফিরোজ কিবরিয়া ৯টার দিকে মসজিদে প্রবেশ করে ইমামকে বলে সকল জায়গায় জামাত শুরু হয় ৯টায় আপুনি কেনো জামাত করলেন ৮.৪৫ মিনিটে এ নিয়ে প্রথমে ইমামকে গালমন্দ করে এক পর্যায়ে ফিরোজ কিবরিয়া মসজিদের ভিতরে সকল মুসল্লিদের সামনে ইমামকে মারধর করে।

দুলারহাট থানার ওসি মোঃ ইকবাল হোসেন বলেন, ইমামকে মারধরের অভিযোগে ফিরোজকে আটক করা হয়েছে মামলার প্রস্ততি চলছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বাউফলে ডায়রিয়ায় ২ জনের মৃত্যু‘দেরিতে হলেও এ বছর এসএসসি-এইচএসসি পরীক্ষা হকরোনাভাইরাসের টিকার নিবন্ধন বন্ধবরিশালে ইয়াবাসহ মাদক ব্যাবসায়ী আটকঝালকাঠিতে ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখপৃথিবীর দিকে ধেয়ে আসছে বিশাল গ্রহাণু!চরফ্যাসনে বজ্রপাতে কৃষক নিহতচরফ্যাসনে জোড়া খুন, ২ ভাড়াটে খুনি চট্রগ্রাম থচরমোনাইয়ে ভয়াবহ আগুনে বসতঘরে পুড়ে মারা গেল পবরগুনায় অপহৃত স্কুলছাত্রীকে হাত-পা বাঁধা অবসবরগুনায় ইউএনও-এসিল্যান্ডকে হুমকি দিলেন ইউপি চরফ্যাশনে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যুবরিশালে নির্যাতনের শিকার বিএনপি নেতাকর্মীর গৌরনদীর বেঁদে পল্লী থেকে ১৬ জন গ্রেপ্তারলকডাউন বাড়লো ১৬ মে পর্যন্ত
%d bloggers like this: