কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ আহত ৬

  • আপডেট টাইম : আগস্ট ০৪ ২০২০, ২১:৫৬
  • 24 বার পঠিত
কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ আহত ৬

কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি/

পটুয়াখালীর কলাপাড়ায় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ইজি বাইকের মুখোমুখি সংঘর্ষে ৬ জন গুরুতর জখম হয়েছে। আহতরা হচ্ছে সজল(২২), আসাদ(২৫), জামাল(৪২), হাসান(২৪), মায়া(৪০), আবু জার(১৮)। এদেরকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেল  সাড়ে তিন টার দিকে পায়রা বন্দর ফোরলেন সড়কে। আহতদের মধ্যে মোটরসাইকেলের যোগে কুুুুয়াকাটায় ঘুরতে আসা সজল, আসাদ, হাসান, আবুজারকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

আহত জামাল বলেন, তার স্ত্রী মায়াকে নিয়ে বাড়ি থেকে ইজি বাইকে ফোরলাইন সড়ক পথে আসছিল। বেপরোয়া গতিতে আসা মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা আহত হয়েছেন বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

কলাপাড়া হাসপাতালের জরুরী বিভাগ সূত্রে জানা গেছে, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহত সজল, আসাদ, হাসান, আবুজারকে বরিশাল রেফার করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
কলাপাড়ায় মহিপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেকুয়াকাটায় হোটেল মোটেল মালিক কর্মচারীদের নিয়মেয়র সাদিকআব্দুল্লাহকে ফুলেল শুভেচ্ছাচ্যালেঞ্জিং কাজের অধিকারী ডিবি হোক মানুষের আবিদেশি কোম্পানি দিয়ে ভোলার গ্যাস উত্তোলনের প‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ ন৩ কোটি টাকায় নির্মিত আশ্রয়কেন্দ্র নদীগর্ভেপটুয়াখালীতে ১২৬ বছরের ঐতিহ্যবাহী টাউন হল রক্ঐক্যবদ্ধ বৈশ্বিক কর্মপরিকল্পনা গ্রহণের আহ্দেশে কখনও রাতে ভোট হয়নি : সিইসিবানারীপাড়া পৌরসভা নির্বাচনে নৌকার কান্ডারী ঝালকাঠিতে নদীর পানি বৃদ্ধি, টানা বৃষ্টিতে জনসাবেক ভিপি নূরের মামলা প্রত্যাহারের দাবিতে গপটুয়াখালীতে ইউপি মেম্বর কর্তৃক দোকান দখল চেষমনপুরায় গ্রাহকদের সাথে প্রতারনা করে লাখ লাখ
%d bloggers like this: