শহীদ শেখ কামালের ৭১ তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসন এর দিনভর কর্মসূচি পালন

  • আপডেট টাইম : আগস্ট ০৫ ২০২০, ১৬:২২
  • 52 বার পঠিত
শহীদ শেখ কামালের ৭১ তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসন এর দিনভর কর্মসূচি পালন

বাংলাদেশের আধুনিক ক্রীড়া ও সংস্কৃতি আন্দোলনের অন্যতম পথিকৃৎ বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭১ তম জন্মবার্ষিকী উপলক্ষে আজ ৫ আগস্ট বুধবার সকাল ১০ টায় জেলা প্রশাসন বরিশাল এর আয়োজনে শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে জেলা প্রশাসন এবং বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার বরিশাল মোঃ সাইফুল ইসলাম, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলমগীর খান আলো, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল, প্রশান্ত কুমার দাস সহ খেলোয়াড় ও সংগঠকবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে সকাল ১১ টার দিকে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকায় আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে জুম কনফারেন্স অ্যাপের মাধ্যমে অংশগ্রহণ করেন জেলা প্রশাসক বরিশাল।
দুপুর ১২ টায় দিকে জেলা প্রশাসন এর আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে ৪৫ জন অসচ্ছল ও করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ ক্রীড়াবিদ ও ক্রীড়াসংগঠকদের মাঝে ৭ হাজার টাকা করে মোট ৩ লক্ষ ১৫ হাজার টাকার আর্থিক অনুদানের পাশাপাশি যুব উন্নয়ন অধিদপ্তর এর পক্ষ থেকে গাছের চারা বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান। বিকেল ৩ টায় শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে জেলা প্রশাসন এর পক্ষ থেকে জেলা প্রশাসকের কার্যালয় রেকর্ড রুম চত্বরে বৃক্ষরোপণ করেন জেলা প্রশাসক বরিশাল। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বরিশাল শহিদুল ইসলাম, যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক শোয়েব ফারুক, রেকর্ড রুম সহকারী কমিশনার মোঃ জিয়াউর রহমান, জেলা ক্রীড়া অফিসার বরিশাল মোঃ হুসাইন আহমাদসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিদেশি কোম্পানি দিয়ে ভোলার গ্যাস উত্তোলনের প‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ ন৩ কোটি টাকায় নির্মিত আশ্রয়কেন্দ্র নদীগর্ভেপটুয়াখালীতে ১২৬ বছরের ঐতিহ্যবাহী টাউন হল রক্ঐক্যবদ্ধ বৈশ্বিক কর্মপরিকল্পনা গ্রহণের আহ্দেশে কখনও রাতে ভোট হয়নি : সিইসিবানারীপাড়া পৌরসভা নির্বাচনে নৌকার কান্ডারী ঝালকাঠিতে নদীর পানি বৃদ্ধি, টানা বৃষ্টিতে জনসাবেক ভিপি নূরের মামলা প্রত্যাহারের দাবিতে গপটুয়াখালীতে ইউপি মেম্বর কর্তৃক দোকান দখল চেষমনপুরায় গ্রাহকদের সাথে প্রতারনা করে লাখ লাখ বরগুনায় গাঁজা গাছসহ মাদক বিক্রেতাকে আটক করলউজিরপুরের সাতলা ইউপি চেয়ারম্যান পদে উপ নির্বউজিরপুরে এসিল্যান্ডকে ঘুষ দেয়ার অপরাধে এক ব্ভোলার গ্যাস বিদেশী কোম্পানি দিয়ে উত্তোলন করা
%d bloggers like this: